বাংলা সিরিয়াল

খোলা চুলে কলকাতার ফাঁকা রাস্তায় দাঁড়িয়ে বৃষ্টিতে ভিজে ভিডিও বানালেন সকলের প্রিয় মিঠাই, বর্ষা গায়ে মেখে রাস্তায় হাঁটলেন সৌমিতৃষা, চুটিয়ে উপভোগ করলেন সন্ধ্যা

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি হল জি বাংলার মিঠাই ধারাবাহিক। এক বছরেরও বেশি সময় ধরে জি বাংলার পর্দায় এই ধারাবাহিক হয়ে আসছে এবং বিপুল জনপ্রিয়তার কারণে প্রচুর ভালোবাসা পেয়েছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র মিঠাই এর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এই ধারাবাহিকের মাধ্যমে তিনি বিপুল পরিমাণে জনপ্রিয়তা পেয়েছেন দর্শকমহলে। এর আগে যদিও বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী। কিন্তু এই ধারাবাহিকের হাত ধরে তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন সৌমিতৃষা। নিজের ভক্তদের উদ্দেশে নানারকম আপডেট দিতে থাকেন হামেশাই। বিভিন্ন ছবি দিয়ে ভিডিও ইত্যাদি পোস্ট করতে দেখা যায় তাকে।

সম্প্রতি কয়েকদিন আগেই সৌমিতৃষা নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বৃষ্টিভেজা একটি ছবি পোস্ট করেছিলেন। সেখানে তাকে কালো রঙের টপ এবং ডেনিম জিন্স পড়ে কলকাতার বুকে বৃষ্টিতে ভিজতে দেখা গিয়েছে। খোলা চুলে বৃষ্টিতে ভিজে সেই ভিডিওটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি পোস্ট করা মাত্রই অসংখ্য লাইক এবং কমেন্টসের ভরে ওঠে সৌমিতৃষার ইনস্টাগ্রাম একাউন্ট।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

মিঠাই এক বছর ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করেছিল। কিন্তু সম্প্রতি কয়েক সপ্তাহ ধরে ধারাবাহিকের টিআরপি ফল ভালো হয়েছে না কখনো দ্বিতীয় তৃতীয় স্থানে দেখা যাচ্ছে মিঠাই ধারাবাহিকে। কিন্তু এতে করে মিঠাই এর জনপ্রিয়তা কিন্তু এতটুকুও কমেনি। মিঠাই ভক্তদের কাছে একই রকম ভাবে জনপ্রিয় এই ধারাবাহিক। সিদ্ধার্থ এবং মিঠাই এর জুটি দর্শকদের অত্যন্ত প্রিয়। যদিও মাঝখানে সিদ্ধার্থের অ্যাক্সিডেন্টের জন্য মিঠাই এবং সিদ্ধার্থ কে আলাদা হতে হয়েছিল। কিন্তু সম্প্রতি ধারাবাহিকের পর্বে আবারো সিদ্ধার্থ মিঠাইকে নিজের আসল পরিচয়টা প্রকাশ করে ফেলেছে মিঠাই এর কাছে। যাতে খুশি সকল দর্শক এবং মিঠাই এবং সিদ্ধার্থ মিলে এখন ওমি আগরওয়াল এবং পিসেমশাই কে শাস্তি দেবে বলে প্ল্যান করছে।

Back to top button