বাংলা সিরিয়াল

রাহুলের সব চালাকি ধরে ফেললো খড়ি, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে আবারও নতুন টুইস্ট

এতকিছুর পরও বদলাবে না রাহুল, নিজের কুকর্ম দিয়ে বারবার ঋদ্ধিমান কে সে বিপদে ফেলেই চলেছে। এই মুহূর্তে বাংলার সেরা ধারাবাহিক হল গাঁটছড়া। ধারাবাহিকের চরিত্র গুলি একেবারে মাতিয়ে রেখেছে এই ধারাবাহিককে। ধারাবাহিকের অন্যতম জুটি ঋদ্ধি এবং খড়ির কেমিস্ট্রি দিনদিন জমে উঠছে। প্রথমে দুজনের মধ্যে মিল না থাকলেও ধীরে ধীরে কাছাকাছি আসছে তারা। দুজন দুজনের বিপদের দিনে পাশে এসে দাড়াচ্ছে। কিন্তু বিপদ এখনো পিছু ছাড়ছে না।

সম্প্রতি ঋদ্ধি এবং খড়ি কে কাছাকাছি আনতে দাদু ঠাকুমা তাদের দেশের বাড়িতে পাঠায়। কিন্তু সেখানে গিয়ে খড়ি ভীষণভাবে অসুস্থ হয়ে পড়ে। কারণ দ্যুতি খড়ির বানানো খাওয়া এ বিষ মিশিয়ে দেয়। যার জন্যই এত সমস্যা। কিন্তু পরবর্তী পর্বে দেখা যায় যে খড়ি নিজের দিদির সব কাণ্ড কারখানা ধরে ফেলে। সে জানতে পেরে যায় যে তার দিদি ঋদ্ধি কে অসুস্থ করার জন্য এই কাজ করেছে। আর অন্যদিকে রাহুলও খড়ি এবং এর উপর প্রতিশোধ নেওয়ার জন্য মুখিয়ে আছে। তাই নানান রকমের ফন্দি আটছে।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে যে রাহুল ঋদ্ধির উপর গুন্ডা দিয়ে হামলা করাবে আর সেই কথা দ্যুতি খড়ি কে জানিয়ে দেয়। কিন্তু ঋদ্ধি আবারও রাহুল কে বিশ্বাস করে ব্যবসার সব দায়িত্ব রাহুল এর উপর দেয়। কিন্তু খড়ি ঋদ্ধি কে ভেবে চিনতে সিদ্ধান্ত নিতে বলে এবং যেই গুন্ডা দিয়ে রাহুল ঋদ্ধির উপর হামলা করেছিল তাদের ধরে আনে প্রমাণ হিসেবে। সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে গাঁটছড়া ধারাবাহিকের ফ্যান পেইজ থেকে।

Back to top button