বাংলা সিরিয়াল

‘প্রেম নয় এটা পরকীয়া বুঝলো স্রোত!‘লীনা ম্যাম সত্যি একটু বেশিই বাস্তবিক সংলাপ লিখেছেন!’বালিঝড়ে ঝোরাকে বলা স্রোতের কথা শুনে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বালিঝড়। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রীতিমতো জোর করে ঝোড়ার সাথে মহার্ঘ্যর বিয়ে দেওয়া হয়েছে, যে বিয়েটা একবারের জন্য‌ও মন থেকে মানতে পারছে না ঝোরা,সে স্রোতকে ভালোবাসে মন থেকে,তাই সে তার জীবনে স্রোত কেই চাই, তার সিদ্ধান্তের সহমত জানিয়েছে মহার্ঘ্য। মহার্ঘ্য জানিয়েছে যে, একটা বছর কষ্ট করে সে যেন থাকে, এই এক বছর পর তাকে ডিভোর্স দিয়ে স্রোতের হাতে তুলে দেবে মহার্ঘ্য। কিন্তু এই দীর্ঘ সময় ঝোরা চাইলেই স্রোতের সাথে ফোনে কথা এবং দেখা করা সমস্ত কিছুই বজায় রাখতে পারে।

এখন মহার্ঘ্যর কথা ঝোরা বিশ্বাস করে নিলেও সেটা মানতে পারছে না স্রোত। সে কিছুতেই মেনে নিতে পারছে না যে , যে মহার্ঘ্য ঝোরাকে নিয়ে যেতে তার বাড়ি চলে এসেছিল সেই মহার্ঘ্য‌ই কিনা ঝোরাকে বিয়ের পর ছেড়ে দেবে! তাই তার মধ্যে নানান রকম সংকোচ, দ্বিধা এবং অস্বস্তি দেখা যাচ্ছে।

স্রোত একদিকে তার বাড়ির সবার বিরুদ্ধে দাঁড়িয়ে ঝোরার সাথে দেখা করছে অন্য দিকে সে ঝোরার সাথেও দুর্ব্যবহার করছে,তাকে অবিশ্বাস করছে,এমনকি স্রোত অপমান করছে মহার্ঘ্য কেও,যদিও এই সবটা সে করছে তার ইনসিকিউরিটি থেকে তবুও দিনশেষে কখনো কখনো সে দোলাকে আঘাত করে ফেলছে। তবে সম্প্রতি স্রোতের বলা একটি ডায়লগ মন কেড়ে নিয়েছে দর্শকের।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “লীনা ম্যাম সত্যিই একটু বেশি বাস্তবিক সংলাপ লিখেছেন
স্রোত :- তোর সাথে পরকীয়া করে কিন্তু আমার Carrier Set হবে না ঝোরা ”-কেউ আবার এই পোস্টটিকে সমর্থন করে সোজাসুজি লিখেছেন যে,‘স্রোত যে এটা বুঝেছে, যে এটা প্রেম নয়, পরকীয়া সেটাই অনেক’

Back to top button

Ad Blocker Detected!

Refresh