বাংলা সিরিয়াল

‘ইচ্ছে পুতুলের পর মুকুটের আরম্ভের দিন‌ও অনুরাগের ছোঁয়া এক ঘন্টা!নতুন ধারাবাহিক এলেই মহাপর্ব! এ কেমন শত্রুতা?’ লিখলেন এক নেটিজেন!

জি বাংলা এবং স্টার জলসা বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির দুটি জনপ্রিয় ও শক্তিশালী চ্যানেল। এই দুটি চ্যানেলকে একে অপরের প্রতিপক্ষও বলা যায় কারণ যখন টিআরপির লড়াই হয় তখন এই দুটি চ্যানেল‌ই সামনাসামনি দাঁড়িয়ে হাড্ডাহাড্ডি লড়াই করে, অন্যান্য জনপ্রিয় চ্যানেলগুলিকে লড়াইয়ের ময়দানে পিছনে ফেলে রেখে স্টার জলসা এবং জি বাংলা ধারাবাহিক গুলির মধ্যে টি আর পির লড়াই চলতে থাকে।

স্বাভাবিকভাবে এই টিআরপি জেতার চক্করে তাই দুটি চ্যানেলেই একটার পর একটা নতুন ধারাবাহিক নিয়ে আসা হয়। যখনই কোন ধারাবাহিক টিআরপির লড়াইতে হেরে যায় বা পিছিয়ে যায় তখনই দেখা যায় যে সেই ধারাবাহিক কে বন্ধ করে একটি নতুন ধামাকাদার ধারাবাহিক নিয়ে আসা হচ্ছে, যাতে টিআরপির লড়াইতে তারা এগিয়ে থাকতে পারে। টিআরপি নিয়ে চ্যানেলে চ্যানেলে এই লড়াই তো চিরচেনা, কিন্তু সম্প্রতি একটি নতুন প্রতিদ্বন্দ্বিতার কথা জানা গেলো।

জি বাংলায় নতুন আসা ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ যখন ৩০ শে জানুয়ারি থেকে রাত্রি ১০ টায় স্টার্ট হয় তখন দেখা যায় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া কে ৩০ শে জানুয়ারি এবং ৩১ শে জানুয়ারি দুই দিনে সাড়ে নটা থেকে সাড়ে দশটা পর্যন্ত এক ঘন্টার মহা এপিসোড দেওয়া হয়েছে। দীর্ঘদিন ধরে অনুরাগের ছোঁয়ার বিপরীতে জি বাংলা নতুন একটি ধারাবাহিক এনেছিল সেই ধারাবাহিকের নাম ‘তোমার খোলা হাওয়া’ কিন্তু এই ধারাবাহিকটিও অনুরাগের ছোঁয়ার বিপরীতে খুব একটা ভালো টিআরপি পায় নি।

এর আগে জি বাংলার রহস্য রোমাঞ্চ ধারাবাহিক ‘লালকুঠি’ও অনুরাগের ছোঁয়ার কাছে টিআরপির লড়াইতে জিততে পারে নি তাই জি বাংলা কর্তৃপক্ষ অনুরাগের ছোঁয়ার বিপরীতে রাত্রি সাড়ে নটায় মুকুট বলে একটি ধারাবাহিক আনছে, যে ধারাবাহিকটি আগামী ২৭ শে মার্চ থেকে শুরু হবে। এইবার অনুরাগের ছোঁয়ার একটি এক ঘন্টার প্রোমো এপিসোড দেওয়া হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে আগামী ২৭শে মার্চ ও ২৮ শে মার্চ অনুরাগের ছোঁয়া রাত্রি সাড়ে নটা থেকে সাড়ে দশটা পর্যন্ত এক ঘন্টা হবে।

যা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন,“এ কেমন শ্ত্রুতা স্টার আর জিএর?
ইচ্ছে পুতুলের শুভারম্ভের দিন অনুরাগের ছোয়ার ১ ঘণ্টার মহাএপিসোড
মুকুটের শুভারম্ভের দিন আবার অনুরাগের ছোয়ার ১ ঘণ্টার মহাএপিসোড
কোনটা দেখবেন আপনি?”

এই পোস্টে একজন আবার লিখেছেন যে,“ইচ্ছে পুতুল অনুরাগের বিপরীত না থাকার সত্বেও ১ ঘন্টূর পর্ব ছিলো।আর এটা তো অনুরাগের বিপরীত!
দেওয়া তো লাগবেই”

কেউ আবার লিখেছেন, নতুন ধারাবাহিক এলেই প্রতিপক্ষ চ্যানেলে এক ঘন্টার মহা এপিসোড বা বিবাহ শুরু হয়ে যায়!

Back to top button

Ad Blocker Detected!

Refresh