বাংলা সিরিয়াল

‘কালকের দিনটা যতই খারাপ গিয়ে থাকুকনা কেন, আজকের দিনটা ভালো হবেই’! কফি হাতে অনুগামীদের মন ভালো করা বার্তা দিলেন অভিনেত্রী সৃজলা গুহ

এই মুহূর্তে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ মডেলিং দিয়ে বিনোদন জগতে প্রবেশ করলেও এরপর স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী সৃজলা গুহ। বলা যেতে পারে এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। কারণ এই ধারাবাহিকে তার অভিনয় এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিল যে এই মুহূর্তে তার জনপ্রিয়তা আকাশছোঁয়া।

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তার অনুগামী সংখ্যা নেহাত কম নয়। এবার সেই অনুগামীদেরই মন ভালো করা বার্তা দিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত ‘মন ফাগুন’ ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর পরবর্তী কোন কাজে অভিনেত্রীকে অনুগামীরা দেখতে পাবেন সে ব্যাপারে এখনো স্পষ্ট করে কিছু জানাননি সৃজলা গুহ। তবে সোশ্যাল মিডিয়ায় কিন্তু আগের মতই সক্রিয় রয়েছেন অভিনেত্রী।

এদিন কফির কাপ হাতে একটি নতুন ফটো সেখানেই অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গিয়েছে তাকে। ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন তিনি বিশ্বাস করেন গতকালটা খারাপ গেলেও আজকের দিনটা ভালো হবে। বলাই বাহুল্য তার থেকে এই পজিটিভ বার্তা পেয়ে দারুন খুশি হয়েছেন অভিনেত্রীর অনুগামীরা।

Back to top button