বাংলা সিরিয়াল

‘আশীর্বাদ করি বড় হয়ে আপনার ছেলে যেন সুইগির ডেলিভারি বয় হয়’! ছেলে আদিদেবের সঙ্গে ফটো পোস্ট করে তুমুল সমালোচিত সুদীপা চট্টোপাধ্যায়

পেশার দিক থেকে জি বাংলার জনপ্রিয় শো ‘রান্নাঘরে’র সঞ্চালিকা হলেও আরও নানান পরিচয় রয়েছে সুদীপার চট্টোপাধ্যায়ের। যেমন ইতিমধ্যেই শাড়ি এবং গয়নার ব্যবসা শুরু করেছেন তিনি। এর আগে রেস্টুরেন্টের ব্যবসাতেও হাত পাকাতে দেখা গিয়েছিল তাকে। তবে সম্প্রতি একটি অনলাইন খাবার ডেলিভারির সংস্থাকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে তুমুল সমালোচনার শিকার হতে হয়েছিল সুদীপা চট্টোপাধ্যায়কে।

এবার নিজের ছেলে আদিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে ফটো পোস্ট করে আরো একবার ট্রোলড হলেন সুদীপা চট্টোপাধ্যায়। প্রসঙ্গত পুজো উপলক্ষে নিজের কাপড়ের ব্যবসার নানান কালেকশন ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরতে দেখা গিয়েছে তাকে। এবার সেখানেই ছেলের সঙ্গে ফটো পোস্ট করে সঞ্চালিকা জানিয়েছিলেন মা এবং সন্তানদের জন্য একই রকমের ম্যাচিং জামা কাপড়ের কালেকশন এনেছেন তিনি।

তবে সেখানেই কমেন্ট এর মাধ্যমে অনেকে জানিয়েছেন যেভাবে ওই খাবার প্রস্তুতকারক সংস্থার ডেলিভারি করতে আসা মানুষদের নিয়ে কুমন্তব্য করেছেন সুদীপা চট্টোপাধ্যায়, তাই তারা আশা করছেন সঞ্চালিকাr ছেলে আদিদেব বড় হয়েও যেন ওই খাবার প্রস্তুতকারক সংস্থায় ডেলিভারি বয় হিসেবে যোগদান করে। তবে তিনি অবশ্য পাশে পেয়েছেন তার অনুগামীদের। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন সুদীপার এই জামা কাপড়ের কালেকশন দেখার জন্য মুখিয়ে রয়েছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button

Ad Blocker Detected!

Refresh