বাংলা সিরিয়াল

এবার দাদাগিরির মঞ্চে সঞ্চালক নন, বরং অতিথি হিসেবে আসছেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী! সঙ্গে বন্দুক হাতে দেখাবেন লক্ষ্যভেদের খেলা, ভাইরাল প্রোমো

এই মুহূর্তে বাংলার অন্যতম সেরা রিয়েলিটি শো বললেই উঠে আসে প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর সঞ্চালিত ‘দাদাগিরি’ শোটির কথা। বর্তমানে এটি এতই জনপ্রিয় হয়েছে যে সম্প্রতি জি চ্যানেলের ওড়িয়া ফরম্যাটে অর্থাৎ জি সার্থক চ্যানেলে শুরু হয়েছে দাদাগিরি ওড়িয়া ভাষাতে। অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘দাদাগিরি হৃদয়ারু’। এই শোটি সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় ওড়িয়া সুপারস্টার অনুভব মোহান্তি।

এবার শুরুতেই এক দারুণ চমক দেখালো ওড়িয়া দাদাগিরি। কারণ এই শোয়ের অতিথি তালিকায় এবার দেখতে পাওয়া গেল স্বয়ং সৌরভ গাঙ্গুলীকে। এতদিন জি বাংলার দাদাগিরি সঞ্চালনা করতেন তিনি। তবে এবার ওড়িয়া দাদাগিরিতে প্রতিযোগীর ভূমিকায় দেখতে পাওয়া যাবে কলকাতার মহারাজকে। পাশাপাশি বন্দুক হাতে মঞ্চে দাঁড়িয়ে লক্ষ্যভেদ করতে দেখা গেছে প্রাক্তন এই জনপ্রিয় ভারতীয় ক্রিকেটারকে।

ইতিমধ্যেই এই প্রোমো তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুগামীরা জানিয়েছেন ওড়িয়া সুপারস্টার অনুভব মোহান্তি ও সৌরভ গাঙ্গুলীর জুটি অসাধারণ লেগেছে তাদের। তাই পর্বটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। প্রসঙ্গত কিছুদিন আগে এখানে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। এবার সৌরভ গাঙ্গুলীকে প্রতিযোগী হিসেবে উপস্থিত করে বেশ বড় চমক দিল জি সার্থক চ্যানেল এর ‘দাদাগিরি হৃদয়ারু’।

Back to top button