বাংলা সিরিয়াল

হলুদ ট্যাঙ্ক টপে ধরা দিলেন ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু! ‘তোমাকে শাড়িতেই বেশি সুন্দর লাগে’, আপত্তি অভিমানী অনুগামীদের

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটির মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তার চূড়ান্ত শীর্ষে পৌঁছাতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। পাশাপাশি অতি অল্প দিনের মধ্যেই বাংলা সেরা হয়ে উঠতে সক্ষম হয়েছিল ‘মিঠাই’। যে কারণে ধারাবাহিকের সঙ্গে সঙ্গে নেটিজেনদের ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত নির্মাতা এবং কলাকুশলীরা।

একইসঙ্গে সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। পাশাপাশি অনুগামীদের বিনোদন দেওয়ার জন্য নিয়মিত নানারকম ফটো এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় তাকে। তবে এবার হলুদ রঙের ট্যাঙ্ক টপ পরে ফটো পোস্ট করে নেটিজেনদের একাংশের কাছে বিরাগভাজন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। কারণ ধারাবাহিকের প্রয়োজনে কেবলমাত্র শাড়ি পরতে দেখা যায় অভিনেত্রীকে এবং তার এই স্টাইল দারুণ জনপ্রিয়তা লাভ করেছে অনুগামীদের মধ্যে।

তাই এদিন অন্যরকম পোশাকে তাকে দেখে মেনে নিতে অসুবিধা হয়েছে দর্শকদের অনেকেরই। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন প্রিয় অভিনেত্রীকে শাড়ি ছাড়া আর অন্য কোনো রকম পোষাকে দেখতে রাজি নন তারা। তবে অভিনেত্রী ক্যাপশন এর মাধ্যমে জানিয়েছেন নিজস্বতার জন্য কখনো কারোর কাছে ক্ষমা চাইতে নেই।

Back to top button