বাংলা সিরিয়াল

কনের সাজে পিহুকে কিডন্যাপ করলো ঋষি! ‘হাত খোলা, অথচ মুখ বেঁধে রেখেছে কেন?’! ধারাবাহিকের ‘বোকা বোকা’ গল্প নিয়ে তীব্র ট্রোল নেটদুনিয়ায়

এই মুহূর্তে স্টার জলসা একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মনফাগুন’। এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে রসায়ন দেখার জন্য এই মুহূর্তে উদগ্রীব হয়ে রয়েছেন দর্শকরা। প্রসঙ্গত কিছুদিন আগে ধারাবাহিকের নায়ক নায়িকার মধ্যে বিয়ে দেখতে পেয়েছিলেন তারা। এবং সে সময় টিআরপি তালিকায় বেশ ভালো ফলাফল করতে দেখা গিয়েছিল ধারাবাহিকটিকে।

এবার আবারো তাদের মধ্যে বিয়ে দেখতে পাবেন দর্শক। কিন্তু এই মুহূর্তে ধারাবাহিকের নায়িকা পিহু ধারাবাহিকের নায়ক ঋষিকে দেখিয়ে অন্য একজনের সঙ্গে বিয়ে করার নাটক করছে। যে কারণে কনের সাজে ধারাবাহিকের নায়িকাকে শেষ মুহূর্তে অপহরণ করেছে ধারাবাহিকের নায়ক ঋষি। তবে এর পরের দৃশ্য দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কারণ ধারাবাহিকের নায়িকার মুখ বেঁধে দিয়েছে ধারাবাহিকের নায়ক ঋষি।

কিন্তু হাত বাধা নেই তবে তা সত্ত্বেও হাত-পা ছুঁড়ে আপত্তি জানিয়েছে, কিন্তু হাত দিয়ে নিজের মুখের বাঁধন খুলতে দেখা যায়নি ধারাবাহিকের নায়িকাকে। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে মজা করতে শুরু করেছেন অনুগামীরা। তারা জানিয়েছেন কেউ কারোর মুখ বেঁধে দিলে আগে হাত বাঁধে, যাতে সে মুখের বাঁধন খুলে ফেলতে না পারে। কিভাবে ধারাবাহিকের নির্মাতাদের চোখ এড়িয়ে গেল এই বিষয়টি, তা নিয়ে প্রশ্ন তুলেছেন তারা।

Back to top button