বাংলা সিরিয়াল

‘বিবাহিত লালন কি করে ফুলঝুরিকে বিয়ে করবে?’! ‘ধুলোকণা’য় লালন-ফুলঝুরির বিয়ে দেখে তুমুল ট্রোল নেটিজেনদের

বেশ কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘ধূলোকণা’র সম্প্রচার। প্রথমদিকে এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র মন জয় করে নিয়েছিল নেটিজেনদের। কিন্তু পরবর্তীকালে ধারাবাহিকের গল্প অতিনাটকীয় এবং অবাস্তব হয়ে উঠেছে এমন অভিযোগ করতে দেখা গিয়েছিল দর্শকদের একটি বড় অংশকে। তবে তার মধ্যেই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে দিয়ে দেখবেন বলে উদগ্রীব হয়েছিলেন দর্শকরা।

কিন্তু শেষ পর্যন্ত আকাঙ্ক্ষিত সেই দৃশ্য দেখতে পাননি তারা। কারণ ধারাবাহিকের নায়ক লালন বিয়ে করতে বাধ্য হয়েছিল ধারাবাহিকের নেতিবাচক চরিত্র চড়ুইকে। এর পর বেশ কিছুদিন ধারাবাহিকের গল্প নিয়ে তীব্র বিরক্তি প্রকাশ করতে দেখা গিয়েছিল ধারাবাহিকের অনুগামীদের। তারা জানিয়েছেন তারা যেমনটা চেয়েছিলেন তেমন গল্প দেখতে পাননি ধারাবাহিকের মধ্যে। তবে এবার অবশেষে সামনে এলো ধারাবাহিকের নতুন প্রোমো।

যেখানে দেখা গেল শেষ পর্যন্ত হয়তো বিয়ে হতে চলেছে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে। কিন্তু নেটিজেনদের একটি বড় অংশ প্রশ্ন তুলেছেন যেহেতু ধারাবাহিকের নায়ক লালন এখনো বিবাহিত তাই কিভাবে সে দ্বিতীয় বিয়ে করবে ডিভোর্স না নিয়েই সে ব্যাপারে। পাশাপাশি ইতিমধ্যেই তুমুল সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেন সমস্ত ধারাবাহিকে একাধিক বিবাহ দেখানো হয় নায়কদের, সে ব্যাপারে প্রশ্ন তুলেছেন অনুগামীরা।

Back to top button