বাংলা সিরিয়াল

আবির হারিয়ে দিলো সুপারস্টার জিৎ কে! পেরে উঠছে না জিতের ‘ইস্মার্ট জোড়ি’! শুরুতেই টিআরপি তালিকার দখল নিল জি বাংলার ‘সারেগামাপা’, উচ্ছ্বসিত অনুগামীরা

বেশ কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র সম্প্রচার। বলাই বাহুল্য টলিউড সুপারস্টার জিৎকে এখানে সঞ্চালকের ভূমিকায় দেখতে পেয়ে যারপরনাই উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন অনুগামীরা। কিন্তু কিছুদিনের মধ্যেই এই রিয়েলিটি শো এর বিরুদ্ধে নানা অভিযোগ তুলতে শুরু করেন দর্শকরা। তারা জানান মোটেই সব বয়সের উপযোগী নয় এই রিয়েলিটি শোটি।

এরপর জি বাংলা চ্যানেলে শুরু হয় জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’ এবং বিগত বেশ কয়েক বছরের মত এ বছরেও জনপ্রিয়তা ধরে রাখতে সক্ষম হয়েছে গানের এই রিয়েলিটি শোটি। প্রসঙ্গত এবার বিচারকের তালিকায় দেখতে পাওয়া যাবে রিচা শর্মা থেকে শুরু করে অজয় চক্রবর্তীর মতো জনপ্রিয় ব্যক্তিত্বদের। পাশাপাশি গুরুর ভূমিকায় রয়েছেন ইমন চক্রবর্তী থেকে শুরু করে জোজো মুখোপাধ্যায়ের মত গায়িকা।

সব মিলিয়ে সম্প্রচার শুরু হওয়ার প্রথম সপ্তাহের মধ্যেই টিআরপি তালিকায় নিজের স্থান দখল করতে সক্ষম হয়েছে জি বাংলার সারেগামাপা। এবং ইতিমধ্যেই টিআরপি তালিকায় স্থান দখলের লড়াইয়ে পিছিয়ে পড়েছে স্টার জলসা রিয়েলিটি শোটি। প্রসঙ্গত এই মুহূর্তে স্টার জলসার রিয়ালিটি শো এর মঞ্চে উপস্থিত হতে দেখা যাচ্ছে নানান জনপ্রিয় ব্যক্তিত্বদের। তবে তা সত্ত্বেও জি বাংলা সারেগামাপা এর সঙ্গে প্রতিযোগিতায় পেরে উঠছেনা ‘ইস্মার্ট জোড়ি’।

এক নজরে দেখুন নন-ফিকশন শো-এর টিআরপি-
সারেগামাপা- ৬.৪
দিদি No.1- ৪.৯
ইস্মার্ট জোড়ি-৩.৭
রান্নাঘর- ১.০

Back to top button