বাংলা সিরিয়াল

‘এক দো তিন’! ‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালে উদ্দাম নাচ ‘মিঠাই’ সৌমিতৃষার! ‘মাধুরী দীক্ষিতের থেকে অনেক ভালো নেচেছেন’, প্রশংসা অনুগামীদের

কিছুদিন আগেই নেটদুনিয়ায় একটি ফটো শেয়ারের মাধ্যমে সঞ্চালক সৌরভ গাঙ্গুলী জানিয়েছিলেন খুব শীঘ্রই শেষ হবে এই বছরের মতো ‘দাদাগিরি’। তাই প্রত্যাশিতভাবেই দেখতে দেখতে চলে এসেছে দাদাগিরির অন্তিম পর্ব দর্শকদের সামনে। তবে প্রতি বছরের মতোই এবারও নানান চমক থাকবে ‘দাদাগিরি’র মঞ্চে। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে ভাগ করে নেওয়া হয়েছে একটি প্রোমো ভিডিও যেখানে জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে নাচতে দেখতে পেয়েছেন দর্শকরা।

প্রসঙ্গত, জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের মাধ্যমে এই মুহূর্তে খ্যাতির শীর্ষে পৌঁছাতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। তাই ‘দাদাগিরি’র মঞ্চে তার উপস্থিতি দারুন পছন্দ হয়েছে দর্শকদের। এদিন চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী যে নাচের ভিডিও ভাগ করে নেওয়া হয়েছে সেখানে তাকে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের গান ‘এক দো তিন’ এ উদ্দাম নাচতে।

যা দেখার পর অনুগামীদের একটি বড় অংশ জানিয়েছেন আরো একবার ছোটপর্দার ‘মিঠাই’ প্রমান করে দিয়েছেন তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী। পাশাপাশি তিনি মাধুরী দীক্ষিতের থেকেও অনেক ভালো নেচেছেন এমনটাই দাবি তার অনুগামীদের। এই মুহূর্তে তাই তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ‘দাদাগিরি’র অন্তিম পর্বে প্রিয় অভিনেত্রীর নাচ দেখার জন্য।

Back to top button