টলিউড

‘নতুন যাত্রা শুরু করতে চলেছি, সবার সমর্থন চাই’! তবে কি এবার বাংলায় রাষ্ট্রপতি শাসন করিয়ে সৌরভ মুখ্যমন্ত্রী হয়ে আসতে চলেছেন? মহারাজের টুইট ঘিরে নেটিজেনদের তুমুল জল্পনা

গত বছর বিধানসভা নির্বাচনের সময় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর রাজনীতিতে যোগদান করা নিয়ে তুমুল জল্পনা শোনা গিয়েছিল নেটিজেনদের মধ্যে। তবে সে সময় সরাসরি এই গুজব উড়িয়ে দিতে দেখা গিয়েছিল কলকাতার মহারাজকে। তবে তার পরে নিজের বাড়িতে তিনি আমন্ত্রণ করেছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহকে। যে কারণে আবারো রাজনীতিতে যোগদান করার সম্ভাবনা শোনা গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

তবে এবার একটি সংক্ষিপ্ত সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে সেই জল্পনাকেই আবারো উস্কে দিতে দেখা গেল স্বয়ং সৌরভ গাঙ্গুলীকে। এদিন একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে অনুগামীদের এই জনপ্রিয় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার জানিয়েছেন ১৯৯২ সালে তিনি ক্রিকেট খেলা শুরু করেছিলেন। এবং এ বছর তার ক্রিকেট এর জীবনের ৩০ বছর পূর্ণ হয়েছে।

পাশাপাশি তিনি আরও জানিয়েছেন এতগুলো বছর ধরে ক্রমাগত মানুষের সমর্থন এবং ভালোবাসা পেয়ে তিনি আপ্লুত। তাই সকলকে তিনি এটাই জানাতে চান যে খুব শীঘ্রই জীবনের যে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন সেখানে আগের মতোই সকলের সমর্থন এবং ভালোবাসা তিনি কামনা করেন। বলাই বাহুল্য এই পোস্ট দেখার পর আরও একবার তার রাজনীতিতে যোগদান এর সম্ভাবনা প্রবল হয়েছে, এমনটাই মত বিশেষজ্ঞদের।

Back to top button