বাংলা সিরিয়াল

গুলি খেয়েও হাসপাতালের বিছানা থেকে উঠে এসে ভাসুরের সঙ্গে তেলেগু গানে উদ্দাম নাচ মিঠাই সৌমিতৃষার! ‘ধারাবাহিক ছাড়লেও নিজের হলেও হতে পারতো বউকে ভুলতে পারে নি সোম! তুমুল ভাইরাল ভিডিও

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই মিঠাই ধারাবাহিকে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। জনপ্রিয় এই অভিনেত্রী তার অভিনয় গুনেই সকলকে মুগ্ধ করে দিয়েছেন। প্রায়ই অভিনেত্রী কে দেখা যায় বিভিন্ন রকম রিল ভিডিও বানাতে। এই সকল ভিডিওগুলি তিনি ইনস্ট্রাতে পোস্ট করেন এবং প্রচুর মানুষ সেগুলি দেখেন এবং তার প্রশংসা করেন। একটা সময় ছিল যখন সৌমি প্রায়ই এই ধারাবাহিকের গুরুত্বপূর্ণ এক সদস্যের সাথে রিল ভিডিও বানাতেন। হ্যাঁ ঠিকই ধরেছেন কথা হচ্ছে ধ্রুব সরকারের।

মিঠাই ধারাবাহিকের ধ্রুব চরিত্রের নাম সোম। এই সোমের সাথেই প্রথমে মিঠাইয়ের বিয়ে ঠিক হয় কিন্তু সোম বিয়েটি করতে অস্বীকার করায় সিদ্ধার্থের সাথে মিঠাই কে বিয়ে করতে হয়! কিন্তু বিয়ে ভেঙে গেলেও রিল লাইফে দুজনে ভিডিও করা থামাননি। সিডের বদলে সোমের সাথে রাত-দিন ভিডিও বানাতেন মিঠাই এই নিয়ে অবশ্য ফ্যানরা একটু অভিমানও করতেন। যে কেন তিনি সিডকে ছেড়ে সোমের সাথে ভিডিও বানান।

এরপর মাঝখানে দীর্ঘ বেশ কিছুটা সময় ধ্রুব সরকারের সাথে ভিডিও করা বন্ধ হয়ে গিয়েছিল সৌমির। কারণ ধ্রুব সরকার পিলু ধারাবাহিকে বর্তমানে এতটাই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন যে, ধারাবাহিকে লিড চরিত্রের থেকেও বেশি গুরুত্ব পাচ্ছে তার চরিত্রটি। তাই পিলু ধারাবাহিকে সময় দেওয়ার কারণে মিঠাই ধারাবাহীকে সোম চরিত্র অনুপস্থিত।‌‌ কিন্তু মিঠাই ধারাবাহিকে অনুপস্থিত হলেও সৌমির জীবনে কিন্তু অনুপস্থিত না।

বহু দীর্ঘ সময় পর আবার সৌমি ধ্রুবর সাথে রিল ভিডিও বানালেন। ভিডিওতে দেখা যাচ্ছে দুজনেই আবার কালো কালারের ম্যাচিং ম্যাচিং পোশাক পড়েছেন। একটি গানের সাথে নাচছেন দুজনে। সৌমি আবার ক্যাপশনে লিখেছেন,‘বহু সময় পরে আমরা আবার ডান্স পার্টনার’।‌ এটি দেখে অনেকে আবার মজা করে বলছেন ধারাবাহিক ছাড়লেও নিজের হলেও হতে পারতো বউকে ভুলতে পারেনি সোম!

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button