টলিউড

‘চাঁদের পাহাড়’ আমার ছোটবেলাটাকে নষ্ট করে দিয়েছে, ওটা কোনো সিনেমাই নয়’! দেবের সিনেমাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বিতর্কে তথাগত মুখার্জি

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা হলেন তথাগত মুখোপাধ্যায়। তবে একাধিক সিনেমায় অভিনয়ের পাশাপাশি এই মুহূর্তে নিজেই সিনেমা পরিচালনার দায়িত্ব নিতে দেখা দিয়েছে তাকে। খুব শীঘ্রই মুক্তি পাবে তথাগত মুখোপাধ্যায় পরিচালিত নতুন সিনেমা ভটভটি। এবার সেই সিনেমার প্রচারে এসে টলিউডের অন্যতম একটি জনপ্রিয় সিনেমা ‘চাঁদের পাহাড়’কে নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়াতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেতা পরিচালককে।

এদিন তিনি জানিয়েছেন তিনি মনে করেন ‘চাঁদের পাহাড়’ কোন সিনেমাই নয়, এবং এই নামে বাংলায় কোন সিনেমা তৈরি হয়নি। কারণ হিসেবে তিনি জানিয়েছেন তিনি যেভাবে বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের ‘চাঁদের পাহাড়’ পড়েছিলেন, সিনেমা দেখার মাধ্যমে সেই গল্প তিনি খুঁজে পাননি। পাশাপাশি সিনেমাটি তার ছোটবেলায় পড়া ‘চাঁদের পাহাড়’ গল্পটিকে নষ্ট করে দিয়েছে এমন মন্তব্য করতে দেখা গিয়েছে তাকে।

কারণ হিসেবে তিনি জানিয়েছেন দেব অভিনীত ‘চাঁদের পাহাড়’ সিনেমাটি বক্স অফিসে সাফল্য পেয়েছিল বটে, কিন্তু শুধুমাত্র ব্যবসা করেছে বলেই সিনেমাটিকে সিনেমা হিসেবে গুরুত্ব দিতে তিনি নারাজ। বলাই বাহুল্য তার এই মন্তব্য ক্ষুব্ধ করেছে সুপারস্টার দেবের অনুগামীদের। ফলস্বরূপ গোটা মন্তব্যের মাধ্যমে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তীব্র বিতর্কে জড়িয়ে পড়তে দেখা গিয়েছে অভিনেতা পরিচালক তথাগত মুখোপাধ্যায়কে।

Back to top button