বাংলা সিরিয়াল

মিঠাই ভক্তরা অবশেষে হাতে পেলেন অমাবস্যার চাঁদ! দীর্ঘ প্রতীক্ষার পর সৌমিতৃষা আদৃতের একসাথে ছবি সামনে এলো!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। একবার দুইবার নয়। প্রায় ৫৬ বার বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক।‌ এই ধারাবাহিক নিয়ে ভক্তদের একটা আলাদা আশা আকাঙ্খা জড়িয়ে আছে এবং সেটা থাকাটাই খুব স্বাভাবিক। মিঠাই ও সিদ্ধার্থের রসায়ন অন স্ক্রিন ব্যাপক হিট। তুফান মেল ও উচ্ছে বাবুকে দেখতে দর্শকরা রীতিমতো মুখিয়ে থাকেন- তবে অন স্ক্রিনে অর্থাৎ ধারাবাহিকের মধ্যে তাদের এই ইচ্ছা পূরণ হল অফ স্ক্রিনে তা পূরণ হওয়ার মত নয়।

মিঠাই অর্থাৎ সৌমিতৃষা বার বার নানান রকম রিল ভিডিও করলেও সেটা ধ্রুব অর্থাৎ ধারাবাহিকের অনস্ক্রিন তার ভাসুর সোমের সাথে করেছেন। মিঠাই তে একসাথে সিদ্ধার্থ ও মিঠাইকে দেখা গেলেও ক্যামেরা অফ হয়ে গেলে আর তাদেরকে একসাথে দেখা যায় না না কোন ভিডিও না কোন ছবি কোন ক্ষেত্রেই তাদেরকে একসাথে দেখা যায় না সেই কারণে সিদ্ধার্থ ও মিঠাইকে একসাথে দেখার বিষয়টা যেন রীতিমতো অমাবস্যা চাঁদের মত হয়ে গেছে দর্শকদের কাছে। তবে দর্শকদের এইবার সেই আশা পূর্ণ হল। অবশেষে একটা ছবি সামনে এলো যেখানে দেখা যাচ্ছে অফ স্ক্রিনে সৌমিতৃষা আর আদৃত রায় পাশাপাশি দাঁড়িয়ে আছেন। এই ছবি দেখে দর্শকরা মুগ্ধ তারা বলছেন, এই ছবিতে যেন কারো নজর না লাগে। কেউ আবার বলছেন, আহা গো প্রাণটা জুড়িয়ে গেল।

সৌমিতৃষা আদৃতের পাশাপাশি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে কেও আবার ক্যাপশনে লিখেছেন,

“Hello বন্ধুরা
আজ চলে এসেছি আমারও একটা নতুন টপিক নিয়ে…..এই মুহূর্তে সিরিয়াল গ্রুপ গুলোতে তাকালেই দেখা যাচ্ছে পর্দার সিড মিঠাই এর একটা অফস্ক্রিণ pic .. যা দেখার জন্য চাতকের মতো মুখিয়ে থাকে মিঠাই ভক্তরা….আমরা সবাই জানি পর্দার সিড মিঠাই এর অফসস্ক্রীন পিক যেনো অমাবস্যার চাঁদ….. তাই স্বাভাবিক ভাবেই এই pic পেয়ে মিঠাই অনুরাগীদের মনে ইতিমধ্যেই লাড্ডু ফুটতে শুরু করেছে। কেও কেও আবার শুরু করেছে নতুন করে স্বপ্ন দেখতে…..চলুন সরাসরি জনগণের কাছ থেকে কথা বলে জেনে নিই এ বিষয়ে তাদের কি মন্তব্য…..”

Back to top button