বাংলা সিরিয়াল

পরনে লেহেঙ্গা-চোলি, সিঁথিতে সিঁদুরে মোহময়ী মোহরের রূপে মুগ্ধ গোটা নেটবাসী, রইলো ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে মানুষের কাছে আর কোন কিছুই অজানা নয়। যেকোনো খবর, যে কোন ছবি বা ভিডিও নিমেষের মধ্যে পৌঁছে যায় অগণিত মানুষের কাছে। আজকের দিনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া হলো আমাদের কাছে অন্যতম জনপ্রিয় একটি বিনোদন মাধ্যম। যেখানে আট থেকে আশি সকলেই মগ্ন। সোশ্যাল মিডিয়ায় কোনকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। আর যদি কোন টলি তারকা নিজের ছবি বা ভিডিও শেয়ার করেন তাহলে নেটিজেনদের মধ্যে তা ভাইরাল হয় ঝড়ের গতিতে।

সম্প্রতি নেটদুনিয়ায় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’-এর নায়িকা সোনামণি সাহার একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে সাদা-কালো-লালের কম্বিনেশনের একটি ল্যাহেঙ্গা পড়েছেন অভিনেত্রী। তার সাথে কুন্দনের হার ও ঝোলা দুল, সিঁথিতে সিঁদুর ও কপালে সিঁদুরের টিপ পড়ে মোহময়ী এই অভিনেত্রী। তার মোহময়ী রূপে মুগ্ধ হয়েছে গোটা নেটবাসী। ফটোগ্রাফার রুদ্র সাহার ক্যামেরায় ধরা পড়েছেন অভিনেত্রী।

সম্প্রতি যে রিল ভিডিওটি শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায় সেখানে দেখা যাচ্ছে ‘আও হুজুর তুমকো’ গানটির সাথে বিভিন্ন ভাবে নিজের রূপের বহিঃপ্রকাশ ঘটিয়েছেন তিনি। দেখে বোঝাই যাচ্ছে এই ইনস্টাগ্রাম রিলটি কোন এক ফটোশুটের সময় তৈরি করা হয়েছে। যা নেটদুনিয়ায় শেয়ার হতে না হতেই অভিনেত্রী সোনামণি সাহার অনুরাগীদের মধ্যে এবং সকল নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়ে গেছে।

এই অভিনেত্রী মাত্র ১৭ বছর বয়সেই মডেলিং দুনিয়ায় প্রবেশ করেছেন। বেশ কয়েক বছর মডেলিং করার পর অভিনেত্রী পা রাখেন অভিনয়ের দুনিয়ায়। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করেন তিনি। মোহর-শঙ্খ জুটি হিট দর্শকমহলে। অভিনয় ছাড়াও তিনি নানা ধরনের ফটোশুটও করে থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Back to top button