টলিউড

‘আমি ‘ডান্স বাংলা ডান্সে’ যেকোনো মেয়ে দেখলেই প্রেমে পড়ে যাই, বয়স্করাও এটা এনজয় করে’! অভিনেতা অঙ্কুশ হাজরার মন্তব্যে বিতর্ক সোশ্যাল মিডিয়ায়

টলিউডের প্রথম সারির একজন জনপ্রিয় অভিনেতা হলেন অঙ্কুশ হাজরা, যিনি অভিনয়ের পাশাপাশি বর্তমানে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে সঞ্চালকের ভূমিকায় উপস্থিত রয়েছেন। আরো এক অভিনেতা বিক্রম চ্যাটার্জীর সঙ্গে অঙ্কুশ আপাতত ডান্স বাংলা ডান্সের সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন। পাশাপাশি অতি অল্প দিনের মধ্যেই তিনি নেটিজেনদের মন জয় করতে সক্ষম হয়েছেন একজন সফল সঞ্চালক হিসেবে।

তবে এবার একটি বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ডান্স বাংলা ডান্সে নিজের সঞ্চালকের ভূমিকা নিয়ে মুখ খুলে বেশ চাঞ্চল্যের সৃষ্টি করলেন অভিনেতা। এদিন তার সঞ্চালকের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতেই অঙ্কুশ জানান তার চরিত্রটি এমনভাবে লেখা হয়েছে যাতে তিনি মেয়ে দেখলেই তার প্রেমে পড়ে যান এমনটাই মনে হয়।

তিনি আরো জানান তিনি প্রথমদিকে ভাবতেন যারা বয়স্ক মানুষ আছেন বিশেষ করে যাদের বয়স পঞ্চাশ এর উপরে তারা হয়তো এগুলো দেখলে মনে করবেন যে সঞ্চালনার বদলে ভাঁড়ামো হচ্ছে। কিন্তু অঙ্কুশ জানান অনেক সময়ই প্রতিযোগীদের বাড়ির সিনিয়র সিটিজেনরা এসে তাকে বিশেষভাবে ধন্যবাদ জানিয়ে যান তাঁর অসাধারণ সঞ্চালনার জন্য।
বলাই বাহুল্য তার এই বক্তব্যের সঙ্গে একমত নন নেটিজেনদের একটি বড় অংশ।

যারা মনে করছেন ডান্স বাংলা ডান্সের সঞ্চালনা দেখলে বোঝা যায় অনেক সময় বিভিন্ন রকম আগে থেকেই ঠিক করে রাখার নাটক দেখানো হয় সেখানে। তাই অঙ্কুশের এই বক্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচিত হতে হয়েছে অভিনেতাকে। কারণ নেটিজেনদের একটি বড় অংশ তার যে কোনো মেয়ে দেখলেই প্রেমে পড়ে যাওয়ার বিষয়টিকে মোটেও পছন্দ করছেন না।

Back to top button