বাংলা সিরিয়াল

খড়ির সাদাসিধে ছিমছাম লুক নজর কেড়েছে গাঁটছড়া ধারাবাহিকের একাংশ মহিলা ভক্তকে, এখন বাংলার মহিলাদের অনুপ্রেরণা ও স্টাইল স্টেটমেন্ট খড়ি

বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে তো নতুন করে আর কিছুই বলার নেই। যেদিন থেকে এই ধারাবাহিক শুরু হয়েছে সেদিন থেকে দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছে। আর প্রতি সপ্তাহে টিআরপি তালিকাতে এখন প্রথম স্থানে থাকছে এই ধারাবাহিক। ধারাবাহিক গুলি শুধুমাত্র যে মানুষকে বিনোদন দেয় তাই নয় ধারাবাহিকগুলো ধীরে ধীরে দর্শকদের পরিবারের অংশ হয়ে ওঠে। ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রী দর্শকদের আপন হয়ে ওঠে। তেমনি গাঁটছড়া ধারাবাহিক থেকে খড়ি দর্শকের অত্যন্ত প্রিয় একজন হয়ে উঠেছে। দর্শকরা ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের স্টাইল ফ্যাশন সব সময় ফলো করেন। একসময় যেমন বাহা শাড়ি বেশ জনপ্রিয়তা পেয়েছিল তেমনই বর্তমানে বেশ জনপ্রিয়তা পেয়েছে গাঁটছড়া ধারাবাহিকে খড়ির স্টাইল লুক।

বিয়ের আগে খড়ি সালোয়ার-কামিজ পড়লেও বিয়ের পরে খড়িকে শাড়ি পরেই দেখা যাচ্ছে। দারুন দারুন সব হ্যান্ডলুম শাড়ির সঙ্গে মানানসই ফেব্রিকের কাজ করা ব্লাউজ এবং তার সঙ্গে মানানসই অক্সিডাইসের গয়না পরে একেবারে নজরকাড়া তার লুক। দর্শকদের একাংশের বিশেষ পছন্দ হয়েছে খড়ির এই সাজ। মহিলা ভক্তরা খড়ির মতো করে সেজে উঠতে চেষ্টা করছে। তবে এটি প্রথমবার নয় টেলিভিশনের পর্দার অভিনেতা অভিনেত্রীদের স্টাইল অনেক দর্শকই ফলো করেন এর আগেও এরকম ঘটনা ঘটেছে।

এর আগে বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের পাখির লুক এবং তার পোষাক বেশ জনপ্রিয়তা পেয়েছিলো। তারপর ইষ্টি কুটুম ধারাবাহিকে বাহা শাড়ি দর্শকমহলে জনপ্রিয়তা পেয়েছিল। আরে এবারে গাঁটছড়া ধারাবাহিকের মহিলা ভক্তদের একাংশ মজেছে খড়ির এই সাধাসিধে ছিমছাম লুকে।

Back to top button