বাংলা সিরিয়াল

‘সারেগামাপা’র মঞ্চে আসছেন সাত বছরের বিস্ময় বালক স্বর্ণাভ! ছোট্ট স্বর্ণাভর গলায় অসাধারন গান শুনে মুগ্ধ বিচারকেরা, পা ছুঁয়ে নমস্কার করলেন পণ্ডিত অজয় চক্রবর্তী

আগামী ১১ ই জুন শনিবার থেকে শুরু হচ্ছে বাংলায় সবথেকে বড় মিউজিক রিয়েলিটি শো সারেগামাপা। গত রবিবার দাদাগিরি গ্র্যান্ড ফিনালে শেষ হয়েছে এবং আগামী শনিবার থেকেই জি বাংলার পর্দায় শুরু হবে সারেগামাপা। ইতিমধ্যেই সারেগামাপার গ্র্যান্ড অডিশন এর প্রমো ভিডিও আমরা দেখেছি। সেখানে অডিশনের জন্য উপস্থিত থাকবে বিভিন্ন জেলা থেকে বিভিন্ন প্রতিযোগিরা।

সম্প্রতি জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি ভিডিও আপলোড করা হয়েছে। যে ভিডিওটিতে দেখা যাচ্ছে অডিশন পর্বে এসেছে সাত বছরের ছোট্ট বাচ্চা, যার নাম স্বর্ণাভ। অসাধারণ কন্ঠে মনের মানুষ গানটি দুর্দান্তভাবে বিচারকদের সামনে গিয়ে শুনালো ছোট্ট স্বর্নাভ। গানের তালে তালে তাকে ঢোল বাজাতে দেখা গিয়েছে। তার এই ছোট্ট বয়সেই অসাধারণ গানের প্রদর্শন সকলকেই অবাক করে দিয়েছে। সকলেই খুদের মুখে এই অসাধারন গান শুনে চমকে উঠেছি। ছোট্ট স্বর্ণাভ র গলায় অসাধারন গান শুনে বাংলার জনপ্রিয় গায়ক পণ্ডিত অজয় চক্রবর্তী তাঁর পা ছুঁয়ে প্রণাম করেন এবং বলেন তার মধ্যে স্বয়ং ভগবান রয়েছেন। উপস্থিত প্রত্যেক বিচারক তার প্রশংসায় পঞ্চমুখ।

এর আগে প্রমো ভিডিওতে আমরা দেখতে পেয়েছি এবারেও সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে অভিনেতা আবির চ্যাটার্জি কে। এবারের বিচারকের আসনে থাকছেন জনপ্রিয় গায়ক এবং মিউজিক ডিরেক্টর শান্তনু মৈত্র, থাকছেন বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা রিচা শর্মা, আর থাকছেন মাটির মানুষ শ্রীকান্ত আচার্য্য। প্রমো ভিডিও মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকরা আর অপেক্ষা করতে পারছেনা কবে থেকে আবার টেলিভিশনের পর্দায় গানের এই অনুষ্ঠান শুরু হবে তার জন্য দিন গুনছেন প্রত্যেকে।

Back to top button