বাংলা সিরিয়াল

‘সাহেবের চিঠি’তে এবার খলনায়িকা হবেন পর্দার ‘ঋদ্ধি’ গৌরবের স্ত্রী দেবলীনা কুমার’! ‘আদৌ অভিনয় পারেন?’ সন্দেহ প্রকাশ নেটিজেনদের

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় পরপর নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু হতে দেখতে পাচ্ছেন দর্শকরা। সেরকমই কিছুদিন আগে তারা জানতে পেরেছিলেন স্টার জলসার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ‘মোহর’ খ্যাত অভিনেতা প্রতীক সেন এবং টলিউড অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়কে।

এবার জানা গেল এই ধারাবাহিকের নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী দেবলীনা কুমার। যিনি বাস্তব জীবনে ‘গাঁটছড়া’ খ্যাত অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এর স্ত্রী। তবে এদিন এই খবর প্রকাশ হতেই অসন্তোষ প্রকাশ করতে দেখা গেছে দর্শকদের অনেককেই। অনেকেই কমেন্টের মাধ্যমে অভিনেত্রীর অভিনয় ক্ষমতা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। প্রসঙ্গত, এর আগে বড়পর্দায় অভিনয় করলেও সেভাবে বক্সঅফিসে সাফল্য পাননি অভিনেত্রী দেবলীনা কুমার। তাই ছোটপর্দায় তার অভিনয় নিয়ে সন্দেহ আছে অনেকের মনেই।

তবে এর আগে বাংলা সিরিয়াল প্রেমীরা আবেদন জানিয়েছিলেন এই ধারাবাহিকের মাধ্যমে নতুন কিছু দেখার জন্য। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন একই রকম গল্প দেখতে দেখতে ক্লান্ত হয়ে পড়েছেন তারা। তাই নতুন কিছু প্রত্যাশা করছেন তারা ‘সাহেবের চিঠি’ থেকে। তাই খলনায়িকার চরিত্রে অভিনেত্রী দেবলীনা কুমার হয়তো মন জয় করে নেবেন তাদের, এমনটাই মত অনুগামীদের।

Back to top button