বাংলা সিরিয়াল

‘তোর বারোটা বেজে গেছে’! সাহসী পোজে ফটো পোস্ট করে তুমুল ট্রোলের সম্মুখীন ‘মা’ খ্যাত অভিনেত্রী তিথি বসু

স্টার জলসার ‘মা’ ধারাবাহিক দিয়ে অভিনেত্রী হিসেবে যাত্রা শুরু করেছিলেন তিথি বসু। শিশুশিল্পী হিসেবে ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন তিনি। তবে তারপরে একপ্রকার টলিউড থেকে উধাও হয়ে যেতে দেখা দিয়েছিল তাকে। তবে সোশ্যাল মিডিয়ায় অবশ্য তার জনপ্রিয়তা অক্ষুন্ন রয়েছে। তবে এবার সেই সোশ্যাল মিডিয়াতেই অশ্লীল আক্রমণের শিকার হতে হল তরুণ এই অভিনেত্রীকে।

প্রসঙ্গত অনুগামীদের সঙ্গে সাহসী নানারকম ফটো শেয়ার করে নিতে দেখা যায় ছোটপর্দার ঝিলিক ওরফে অভিনেত্রী তিথি বসুকে। অনুগামীদের সঙ্গে নিজের নানানরকম ফটোশুটের ছবি হামেশাই ভাগ করে নেন তিনি। তবে এবার সাহসী পোজে ফটো পোস্ট করে নানান অশ্লীল আক্রমণের সম্মুখীন হতে হল অভিনেত্রীকে। তবে এদিন তার ফটো দেখার পর নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন সত্যিই দারুণ সাহসী একটি ফটো পোস্ট করেছেন তিনি।

তবে ছবিতে তার বসার ধরন মোটেও গ্রহণযোগ্য নয় এমন কথাও বলতে শোনা গিয়েছে কাউকে কাউকে। তবে নেটিজেনদের কাছ থেকে নোংরা আক্রমণের শিকার হয়েও পাল্টা মুখ খুলতে দেখা যায়নি তিথিকে। বরং নিন্দুকদের কথাকে এড়িয়ে চলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। পাশাপাশি তার এই ছবি দারুণ পছন্দ হয়েছে তার অনুগামীদের।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button

Ad Blocker Detected!

Refresh