বাংলা সিরিয়াল

“ইন্ডাস্ট্রিতে কিছু লবি বাজি হয়, জুন আন্টি’র পরেও OTT প্ল্যাটফর্ম থেকে এখনো কাজের সুযোগ আসেনি”, সাক্ষাৎকারে ইন্ডাস্ট্রির সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করলেন পর্দার জুন আন্টি

বেশ কয়েক মাস হল স্টার জলসা শেষ হয়েছে শ্রীময়ী ধারাবাহিক। ধারাবাহিক শেষ হলেও ধারাবাহিকের চরিত্রগুলি দর্শকের মনে এখনও রয়ে গিয়েছে। বিশেষ করে জুন আন্টির চরিত্রটি দর্শক একেবারেই ভুলতে পারেননি। এখনও জুন আন্টিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় তৈরি হয় বিভিন্ন মজার মজার মিম। কিন্তু ছয় মাস হল ধারাবাহিক শেষ হয়েছে এখনও উষসী চক্রবর্তী কে আমরা পর্দায় দেখতে পাইনি। কবে আবার অভিনেত্রীকে পর্দায় দেখা যাবে তাই নিয়ে উদগ্রীব রয়েছে তার ভক্তরা।

এক সাক্ষাৎকারে ও উষসী কে জুন আন্টির সম্পর্কে প্রশ্ন করা হয় সেই সম্পর্কে কথা বলতে গিয়ে উষসী চক্রবর্তী বলেন “দর্শক হয়তো জুন আন্টি চরিত্রটা এখনো ভুলতে পারেনি। তাই সেখান থেকে বেরিয়ে আসতে এত সময় লাগছে।” তবে খুব শীঘ্রই কাজে ফেরার কথা দিয়েছেন উষসী চক্রবর্তী। পুজোর পর পরই আবার তাকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে বলেই জানিয়েছেন। তিনি জানিয়েছেন দর্শকের এবার জুন আন্টির চরিত্রটি ভুলে যাওয়া উচিত তাহলেই আমি নতুন চরিত্রে ঢুকতে পারবো।

এছাড়া উষসী জানিয়েছেন তিনটি চ্যানেলের তরফ থেকে তার কাছে নায়িকার চরিত্রে অভিনয় করার জন্য প্রস্তাব এসেছিল। কিন্তু বর্তমানে তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয় মানসিক স্বাস্থ্য নিয়ে পড়াশোনা করছেন এবং ব্যক্তিগত জীবনেও তার বেশ কিছু কাজ রয়েছে তাই এই সমস্ত কাজ মিটিয়ে আবারো কাজে ফিরবেন তিনি। পড়াশোনা ব্যক্তিগত জীবনের কাজের পাশাপাশি ধারাবাহিকে সময় দেওয়াটা মুশকিল হয়ে দাঁড়ায় তাই জন্যই তার এই সিদ্ধান্ত। পাশাপাশি উষসী আরও জানান যে তিনি ভেবেছিলেন জুন আন্টি চরিত্রের পর তিনি বিভিন্ন সিনেমা ওয়েব সিরিজের সুযোগ পাবেন। কিন্তু তেমন ভাবে প্রযোজক-পরিচালকদের থেকে তেমন কোনো প্রস্তাব আসেনি এই বিষয়ে তিনি খুবই আহত হয়েছেন ইন্ডাস্ট্রি তরফ থেকে এই ধরনের কিছু তিনি আশা করেন নি।

এছাড়াও তাকে অনেকবার শুনতে হয়েছে ‘টেলিভিশনে আপনি ভালই অভিনয় করেন কিন্তু OTT প্লাটফর্মে কি আপনি ততটা দক্ষভাবে পারবেন?’ “এত বছর অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকার পর কি এই কথাটা আমার প্রাপ্য?” ক্ষোভ প্রকাশ করেছেন উষসী। উষসী চক্রবর্তীর থেকে বয়সে ছোট অনেক অভিনেতা-অভিনেত্রী যেমন মধুমিতা, সোনামনিরা ইন্ডাস্ট্রিতে আসার সঙ্গে সঙ্গে OTT এবং বড় পর্দায় কাজের সুযোগ পেয়েছে কিন্তু সেখানে এত বছর ধরে ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত থেকে উষসী সুযোগ পায়নি। এই বিষয়ে তিনি জানিয়েছেন উষসীর থেকে তারা অনেক ছোট, তাদের ভাল কাজের জন্যই তারা সুযোগ পেয়েছেন তাদের জন্য অনেক শুভেচ্ছা জানিয়েছেন উষসী।

Back to top button