বাংলা সিরিয়াল

গৌরীর পেছনে লাগতেই পাপের ফল হাতেনাতে! সমস্ত মুখ ভরে গিয়েছে গোটাতে, নিজের চেহারা দেখে মাথার ঠিক নেই শৈল মায়ের, ভাইরাল প্রমো

অবসরকালে বাঙালির বিনোদনের অন্যতম সেরা ঠিকানা বাংলা ধারাবাহিক(Bengali Serial)। একাধিক চ্যানেল তাদের একাধিক জনপ্রিয় ধারাবাহিক নিয়ে এসেছে দর্শকদের সামনে। তবে জি বাংলার গৌরী এলো(Gouri Elo) ধারাবাহিক শুরু থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে। ধর্ম এবং বিজ্ঞানের এক মিশেল ঘটিয়ে তৈরি করা হয়েছে এই ধারাবাহিক। যাকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে আলোচনার শেষ নেই।

তবে যতই আলোচনা-সমালোচনা হোক। টিআরপি তালিকাতে নিজের ছাপ রেখেছে এই ধারাবাহিক। আর এখনকার দিনে সিরিয়ালের শেষ কথা মানে টিআরপি তালিকাতে কে কততে নাম তুলল।

টিআরপি তালিকাতে টিকে থাকতে প্রত্যেকটি ধারাবাহিক মাঝেমধ্যে নিত্যনতুন চমক সামনে আনে। জি বাংলা গৌরী এলো তার ব্যতিক্রম নয়। সিরিয়ালের স্বয়ং মা ঘোমটা কালীর আশীর্বাদ ধন্য সন্তান গৌরীর অলৌকিক কান্ডকারখানা দেখলে মাঝেমধ্যেই চোখ কপালে উঠে দর্শকদের। তবে ধারাবাহিকের বিরুদ্ধে দর্শকদের বরাবর অভিযোগ ছিল ধর্মকে নিয়ে ছেলে খেলা হচ্ছে।

ধারাবাহিকের ভিলেন তথা গৌরীর চিরশত্রু শৈল মা(Soilo Ma) একাধিকবার গৌরীকে প্রাণে মেরে ফেলার ,অপহরণ করার চেষ্টা করেছে। কিন্তু প্রত্যেকবার গৌরী সমস্ত ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বেরিয়ে এসেছে। এবার বাড়ির মেয়ে পলা এখন মুসলিম প্রেমিকের সঙ্গে সম্পর্কে জড়ালে এই মুসলিম প্রেমিক তথা সূর্যকে প্রাণে মেরে ফেলার জন্য মিথ্যে ঘটনা সাজিয়ে ঈশান এবং গৌরীকে দোষী সাজিয়েছেন সেই শৈল মা।

এর মধ্যেই গৌরী খোঁজ পেয়েছে সূর্য বেঁচে আছে। এবং কাউকে কিছু না জানিয়ে সূর্যকে খুঁজতে বেরিয়ে গিয়েছে একাই। প্রসঙ্গত এই সিরিয়ালের যারা নিত্য দর্শক তারা জানেন গৌরী যখন কোন বিপদে পড়ে তখন অদ্ভুত এক কষ্ট হয় ঈশানের। এদিন গুন্ডারা যখন গৌরীর গলায় ছুরি ধরে তখন শরীরে এখন অস্বস্তি শুরু হয় ঈশানের।

অন্যদিকে সোশ্যাল মিডিয়া শেয়ার করা এই সিরিয়ালের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে হু হু করে। যেখানে দেখা যাচ্ছে গৌরীর ক্ষতি করতে গিয়ে পাপের ফল পেয়েছে শৈল মা। তার সমস্ত মুখ ভরে গিয়েছে কালো গোটাতে। যদিও নিজের অপশক্তি ব্যয় করে আয়নায় মুখ দেখে সমস্ত দাগ দূর করবেন বলে ঠিক করেন তিনি। কিন্তু লাভের লাভ কিছু হয় না। তার চেহারাতে আগের মতোই সেই কালো গোটা ভরে রয়েছে। যে কারণে রাগে আয়নাটাই ছুঁড়ে ভেঙে ফেলেছে শৈল।

Back to top button