বাংলা সিরিয়াল

নিজেদের অজান্তেই এক মাকে ফিরে পাওয়ার জন্য প্রার্থনা সোনা রুপার! দুই ছোট মেয়ের প্রার্থনার জোরেই কি এক হবে সূর্য-দীপা? মোড় ঘোরানো পর্বের প্রমো প্রকাশ্যে আসতেই ঘুম ছুটেছে দর্শকদের

স্টার জলসার(Star Jalsha) অনুরাগের ছোঁয়া(Anurager Choya) ধারাবাহিক এখন চলছে টানটান পর্ব। একই গ্রামে থেকেও এখনো পর্যন্ত দেখা হয়নি সূর্য এবং দীপার। তবে তাদের মেয়েদের সঙ্গে দুজনের দেখা হয়েছে।

যারা অনুরাগের ছোঁয়ার নিয়মিত দর্শক তারা জানেন এই মুহূর্তে ঠিক কতটা টানটান পর্ব চলছে ধারাবাহিকে(Bengali Serial)। রোজই সূর্য এবং দীপার দেখা হওয়ার সম্ভাবনা থাকলেও শেষ পর্যন্ত ঠিক কোন না কোন বাঁধা সামনে এসে দাড়াচ্ছে তাদের। এক ভুল বোঝাবুঝির কারণে আজ তারা আলাদা।

ইতিমধ্যে ধারাবাহিকে ৮ বছরের লিপ নিয়েছে। সোনা এবং রুপা তাদের মেয়ে আলাদা আলাদা ভাবে দুজনের কাছে মানুষ হচ্ছে। সোনা মানুষ হচ্ছে সূর্যের কাছে এবং রুপা মানুষ হচ্ছে মায়ের কাছে। যদিও সূর্যর সঙ্গে রুপার ইতিমধ্যে দেখা হয়েছে। তাদের বেশ ভালোই বন্ধুত্ব গড়ে উঠেছে। আবার সোনার স্কুলে এক বিশেষ কাজে দীপা গেলে সেখানেও তার মেয়ের সঙ্গে দেখা হয়েছে তার।

আবার অন্যদিকে দীপার শরীর দিন দিন খারাপ হচ্ছে। কাশির সঙ্গে মুখ থেকে উঠে এসেছে তার রক্ত। সময়মুরাই কম তার হাতে। এবং দীপার নীল আদৌ হবে কিনা এই প্রশ্ন যখন জেরবার দর্শকেরা ঠিক তখনই সামনে এসেছে একজনকে দেওয়ার মতো প্রমো।

সেখানে দেখা যাচ্ছে নিজেদের অজান্তেই একই মায়ের জন্য প্রার্থনা করছে সোনা এবং রুপা। মাকে ফিরে পাওয়ার জন্য আকুল দুই শিশু ।অন্যদিকে হাসপাতলে দীপা চিকিৎসা করাতে গেলে সেখানে অজ্ঞান হয়ে পড়ে যায় সে। তাকে ধরতে এগিয়ে আসে সূর্য। এখানেই প্রশ্ন হচ্ছে দর্শকদের মনে। তাহলে কি অবশেষে সমস্ত করা কাটিয়ে মিল হবে সূর্য এবং দীপার। নাকি এবারে দীপার জীবনে নেমে আসবে চরম পরিণতি? এই চিন্তায় ঘুম ছুটেছে দর্শকদের। তবে আপাতত পুরোটাই সময়ের অপেক্ষা। তার উপরেই নির্ভর করছে সূর্য এবং দীপার মিলন।

Back to top button