বাংলা সিরিয়াল

‘লালকুঠি’র ঘরে বন্দী কে, উন্মোচন হল নতুন রহস্য’! অবশেষে বেরিয়ে এলো আসল সত্যি! জি বাংলার ‘লালকুঠি’র নতুন প্রোমো ভাইরাল

এই মুহূর্তে পরপর একাধিক নতুন সিরিয়ালের সম্প্রচার হতে দেখা যাচ্ছে জি বাংলার পর্দায়। এমনই একটি নতুন সিরিয়াল হল ‘লালকুঠি’। ইতিমধ্যেই সম্পূর্ণ অন্যরকম গল্পের মাধ্যমে দর্শকদের মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি। পাশাপাশি এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ‘দেশের মাটি’ ধারাবাহিকের জনপ্রিয় জুটি রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং টলিউড অভিনেত্রী রুকমা রায়কে।

প্রত্যাশিতভাবেই এই ধারাবাহিক নিয়ে তুমুল আগ্রহ তৈরি হয়েছিল দর্শকদের মধ্যে। ধারাবাহিকের অনুগামীদের অনেকেই জানিয়েছিলেন প্রথমদিকে তারা মনে করেছিলেন কেবলমাত্র ভৌতিক গল্প নিয়ে তৈরি হবে ‘লালকুঠি’। তবে এই মুহূর্তে জানা গিয়েছে রহস্যের ঘনঘটা রয়েছে ধারাবাহিকের গল্পে। এবার জানা গেল ১২ বছর আগে আগুন লেগেছিল ‘লালকুঠি’তে। সেসময় থেকেই অনামিকার দিদি অর্থাৎ দস্তিদার পরিবারের বউকে আটকে রাখা হয়েছে লালকুঠির একটি ঘরে। জানা গিয়েছে অত্যন্ত গুরুত্বপূর্ণ এই চরিত্রে দর্শকরা দেখতে পাবেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী স্নেহা চাটার্জীকে।

প্রসঙ্গত এর আগে নেতিবাচক চরিত্রে কাজ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে এবার তার চরিত্রটি সম্পূর্ণ অন্যরকম, এমনটাই মনে করছেন দর্শকরা। ফলস্বরূপ এই মুহূর্তে ধারাবাহিকটি নিয়ে দর্শকদের উত্তেজনা প্রবল। রুকমা এবং রাহুলের পাশাপাশি অভিনেত্রী স্নেহা চাটার্জীর অভিনয় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button