বাংলা সিরিয়াল

অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত গান ও গাইতে পারে ‘মোহর’-এর ‘শঙ্খ’ প্রতীক সেন! শুধুমাত্র অভিনয় নয় এবারে রান্নার শো এর জন্য গান ও গাইলেন প্রতীক

সম্প্রীতি কয়েকদিন আগে শেষ হলো স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মোহর। আশাকরি ধারাবাহিকের শঙ্খ চরিত্রটি আপনাদের সকলের মনে আছে। শঙ্খ চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা প্রতীক সেন। এর আগেও স্টারজলসার খোকাবাবু ধারাবাহিকে আমরা অভিনেতাকে খোকার চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি। তার অভিনয় দর্শকমহলে এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে পর পর তার হাতে এখন অনেকগুলো কাজ রয়েছে। শোনা যাচ্ছে খুব শীঘ্রই দেবচন্দ্রিমা সঙ্গে জুটি বেঁধে তাকে আবারও নতুন একটি ধারাবাহিকে দেখা যাবে। খুব শীঘ্রই আসতে চলেছে প্রতীক সেন এর নতুন ধারাবাহিক ‘কি লিখি তোমায়।’ আর এই খবর দর্শকমহলে জানাজানি হওয়ার পর সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে আছে ধারাবাহিকের জন্য।

তবে এবারের শুধুমাত্র ধারাবাহিকে অভিনয় নয় গানও গাইলেন অভিনেতা। সম্প্রতি শোনা গিয়েছে একটি রান্নার শো ভজহরি মান্নার জন্য গান গাইলেন প্রতীক। সোশ্যাল মিডিয়ার মাঝেমধ্যেই প্রতীককে গানের ভিডিও পোস্ট করতে দেখা যায়। সুতরাং বোঝাই যাচ্ছে অভিনয়ের পাশাপাশি গানেও কতোটা পারদর্শী প্রতীক। তবে শুধুমাত্র গান নয় পাশাপাশি গিটার বাজাতে ভালো পারেন প্রতীক এবং কবিতাও লেখেন মাঝেমধ্যে। এবারে তার গান পৌঁছে যাবে হাজার হাজার মানুষের কাছে।

রান্না শো টির শীর্ষ গান গেয়েছে প্রতীক এবং গানটিতে সুর দিয়েছে সপ্তক সানাই দাস। এছাড়াও ছবিতে দেখা যাবে সোনামনি সাহা এবং রুদ্রনীল ঘোষ এর মতন সেলিব্রিটিদের। প্রযোজক রানা সরকারের রান্নার শো হলো এই ভজহরি মান্না। শো তে বিভিন্ন সেলিব্রিটিদের দেখা যাবে। তারা আসবেন রান্না করবেন নানান ধরনের গল্প করবেন। প্রযোজক জানিয়েছে শুটিং ইতিমধ্যে শেষ হয়েছে কিন্তু এখনো কিছু টেকনিক্যাল কাজ বাকি রয়েছে। সব কিছু হলেই টিভির পর্দায় সম্প্রচারিত হবে ‘ভজহরি মান্না’।

 

View this post on Instagram

 

A post shared by Rana Sarkar (@ranassocial)

Back to top button