বাংলা সিরিয়াল

‘খড়িকে না নিয়ে কিছুতেই যাবে না’! রাগ-অভিমান ভুলে অবশেষে কাছাকাছি আসছে ঋদ্ধি-খড়ি! ‘গাঁটছড়া’ এবার জমে উঠবে ঋদ্ধি-খড়ির প্রেমে

এই মুহূর্তে স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গাঁটছড়া’। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই টিআরপি তালিকার শীর্ষস্থানটি ছিনিয়ে নিয়ে বাংলা সেরা ধারাবাহিক হয়ে উঠতে দেখা গিয়েছে নতুন সম্প্রচারিত হওয়া এই বাংলা সিরিয়ালটিকে। পাশাপাশি এই ধারাবাহিকের মুখ্য চরিত্র ঋদ্ধি এবং খড়ি ইতিমধ্যেই দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে অনুগামীদের মধ্যে।

তবে এতদিন পর্যন্ত তাদের মধ্যে কেবল মান-অভিমানের পালা এবং ঝগড়া দেখতে পেয়েছেন দর্শকরা। যে কারণে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একাধিকবার তারা দাবি করেছিলেন এই দুই মুখ্য চরিত্রের প্রেম দেখতে চেয়ে। অবশেষে ধারাবাহিকের নতুন পর্বের এক ঝলক দেখার পর নেটিজেনদের অনেকেই মনে করছেন এতদিনে হয়তো সফল হতে চলেছে তাদের মনস্কামনা। কারণ সমস্ত মান অভিমান এবং রাগ ভুলে এবার হয়তো কাছাকাছি আসতে দেখা যাবে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রকে।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী কিছুদিন আগে শ্বশুর বাড়ি ছেড়ে বেরিয়ে আসতে দেখা দিয়েছিল ধারাবাহিকের নায়িকা খড়িকে। তাকে ঋদ্ধি ফিরিয়ে নিয়ে যেতে চাইলেও কিছুতেই সে আর ওই বাড়িতে ফিরে যেতে রাজি হয়নি। তবে এবার ধারাবাহিকের নায়ক ঋদ্ধি জানিয়ে দিয়েছে স্ত্রীকে না নিয়ে কিছুতেই আর ঐ বাড়িতে ফিরবে না সে। যে কারণে অনুগামীরা মনে করছেন এবার হয়তো নতুন করে প্রেম দেখতে পাবেন তারা প্রিয় এই জুটির মধ্যে।

Back to top button