বাংলা সিরিয়াল

‘গোপালকে আমার তরফ থেকে একটু বিশেষ মিষ্টি খাইও’, ধারাবাহিকে তুফান মেলের সাথে দাদুর নাতির প্রেমের নতুন সমীকরণ, উচ্ছ্বসিত দর্শকরা

ইতিমধ্যেই আউটডোর শুটিং সেরে কলকাতার মনোহরায় দাদু-ঠাম্মির পাশাপাশি ফিরেছে হল্লা পার্টিও। তবে বেশ কয়েকদিন মিরিকে পাহাড়ের মাঝে আউটডোর শুটিং করেছেন তারা। দাদু-ঠাম্মির হানিমুনের নাম করে নিয়ে যাওয়া হয়েছিল তাদের। সেখানে গিয়ে মিঠাই একাধিকবার ডিরিম দেখে সিদ্ধার্থ তাকে ভালোবাসার কথা জানাচ্ছে। অবশেষে মিঠাইয়ের সেই ডিরিম সত্যি হয়েছে। হল্লা পার্টির পাহাড়ে যাওয়ার মিশন সাকসেসফুল।

সম্প্রতি মনোহারায় ফিরতে না ফিরতেই বাড়ির সদস্যরা তার হাতে তুলে দিয়েছে ভিকট্রি কাপ। সেই কাপ হাতে নিয়ে সকলের জোরাজুরিতে আবারো মিঠাইকে সকলের সামনে নিজের মনের কথা জানালো সিদ্ধার্থ। সে তাকে বলে দাদাই-ঠাম্মির মত সেও মিঠাইয়ের সাথে বুড়ো হতে চায়, যা শুনে রীতিমতো লজ্জায় লাল হয়ে যায় মিঠাই। ধারাবাহিকের পর্দায় মিঠাই ও সিদ্ধার্থের প্রেমের নতুন সমীকরণ দেখে রীতিমত খুশি ধারাবাহিক অনুরাগীরাও।

তবে সাম্প্রতিক এপিসোডে মিঠাইকে সিদ্ধার্থ তার তরফ থেকে গোপালকে বিশেষ মিষ্টি খাওয়াতে বলেছে। কারণ মিঠাই হারিয়ে যাওয়ার সময় তার গোপাল সিদ্ধার্থকে হেলেপ করেছে। যার জন্যই সে নিজের মনের কথা শেষপর্যন্ত বলতে পেরেছে। এবার ধীরে ধীরে আরো কাছে আসছে তারা। যে সিদ্ধার্থ এতদিন মানতে চাইতো না সে এখন ভগবানে বিশ্বাস করে শুধুমাত্র মিঠাইয়ের জন্য। আলাদাভাবে মিঠাইয়ের খেয়ালও রাখে সে। এরপরে তাদের সম্পর্কের গাড়ি তাদের কোন দিকে নিয়ে যায়! তা দেখার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Back to top button