বলিউড

‘সারার কোলে উঠেই কাঁদতে শুরু করলো জাহাঙ্গীর’! ‘সারা কোনো কাজের নয়’, অভিনেত্রী সারা আলি খানকে তীব্র ট্রোল নেটিজেনদের

সম্প্রতি এক বছরে পা দিয়েছে বলিউড অভিনেত্রী করিনা কাপুর এবং অভিনেতা সইফ আলী খানের ছোট ছেলে জাহাঙ্গীর। জন্মদিন উপলক্ষে পরিবারের সঙ্গে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে তাদের। পাশাপাশি সেই ছবি সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর। বলাই বাহুল্য এদিন মুহূর্তে সেই ছবি ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। ছোট্ট জাহাঙ্গীরের উদ্দেশ্যে ইতিমধ্যেই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অসংখ্য অনুগামীরা।

প্রসঙ্গত এদিন অভিনেত্রীর পোস্ট করা ফটো থেকে দেখতে পাওয়া যায় বাড়ির ছাদে জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন তারা। যেখানে উপস্থিত ছিলেন বলিউড অভিনেত্রী সারা আলি খান যিনি সম্পর্কে অভিনেত্রী করিনা কাপুর খানের সৎ মেয়ে। প্রসঙ্গত এর আগে একাধিকবার নানান সাক্ষাৎকারে করিনা কাপুর জানিয়েছিলেন ছেলে মেয়েদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে চলতে পছন্দ করেন তিনি।

এদিনের ছবি দেখার পর নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন আরো একবার প্রমান হয়ে গিয়েছে যে করিনা এবং সারার মধ্যে বন্ধুত্ব কতখানি গভীর। তবে এদিন একটি ফটোয় সারার কোলে বসে কাঁদতে দেখা গিয়েছে ছোট জাহাঙ্গীরকে। যা দেখে নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন দিদি হিসেবে একেবারেই কোন কাজের নন সারা।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button