বাংলা সিরিয়াল

লুকিয়ে রেজিস্ট্রি ম্যারেজ করে ফেললেন মিঠাই ধারাবাহিকের সিদ্ধার্থ এবং দিদিয়া? খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য সৃষ্টি হল সোশ্যাল মিডিয়ায়! সত্যি খবর?

এই মুহূর্তে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হলে মিঠাই ধারাবাহিক। দীর্ঘ ২ বছর ধরে এই ধারাবাহিক জি বাংলার পর্দায় রাজত্ব করে চলেছে। শুরুর সময় থেকেই ধারাবাহিকের জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। যদিও বর্তমানে ধারাবাহিকের TRP রেটিং অনেকটাই কমে গিয়েছে প্রথম দিকে তুলনায়। কিন্তু তবুও জনপ্রিয়তা এতটুকু কমেনি। শুরুর সময় থেকে টানা ৫৬ সপ্তাহ এই ধারাবাহিক টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করেছিল। মিঠাই এবং সিদ্ধার্থের জুটি দর্শকদের আকৃষ্ট করেছিল। সিদ্ধার্থর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রায় এবং মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী?।

কিন্তু মাঝে শোনা গিয়েছে সৌমিতৃষা এবং আদৃতের মধ্যে ভুল বোঝাবুঝি চলছে। তার কারণ হলো আদৃত এবং কৌশাম্বি নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন। আর সৌমিতৃষা আদৃত কে ভালোবাসেন যার কারণে তাদের মধ্যে মনোমালিন্য চলছে। যদিও এই বিষয় নিয়ে একজন মুখ খোলেননি। শোনা যায় সৌমিতৃষা এবং কৌশাম্বীর বন্ধুত্বে নাকি চির ধরেছে। দুজনের মধ্যে নাকি আগের মত আর কথা হয় না। সেটা অবশ্য বহুদর্শকদের চোখে পড়েছে। কারণ দুজনে আগে একসঙ্গে প্রায়শই ছবি পোস্ট করতেন, রিল ভিডিও বানাতেন। কিন্তু এখন সেসবের আর কিছুই দেখা যায় না। যদিও দুই অভিনেত্রী এই কথা নিজের মুখে স্বীকার করতে একেবারেই নারাজ।

তবে আদৃত এবং কৌশাম্বি কে নাকি প্রায়শই একসাথে বিভিন্ন জায়গায় দেখা গেছে। এমনকি সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন। তবে একে অপরকে বরাবর ভালো বন্ধু হিসেবেই পরিচিত দিয়েছেন তারা। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে আদৃত এবং কৌশাম্বি নাকি বিয়ে করতে চলেছেন খুব শীঘ্রই। চুপিসারে নাকি রেজিস্ট্রি ম্যারেজ ও করে ফেলেছেন। বর্তমানে সবটাই এখন জল্পনা, কোনো প্রমাণ পাওয়া যায়নি এই কথা গুলির।

Back to top button

Ad Blocker Detected!

Refresh