বাংলা সিরিয়াল

‘বিরক্তিকর লাগে এসব দেখতে’! মহালয়ার শুটিংয়ের দৃশ্য ভাগ করে তুমুল ট্রোলড জি বাংলা! ‘বুড়ি লাগছে শুভশ্রীকে’, জি বাংলার দুর্গাকে তীব্র কটাক্ষ নেটিজেনদের

বাঙালিদের শ্রেষ্ঠ উৎসব আসন্ন। যে কারণে বিভিন্ন চ্যানেলের পক্ষ থেকে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে মহালয়ার প্রোমো সম্প্রচার করা। তবে এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষকে। প্রসঙ্গত সম্প্রতি জি বাংলার তরফে জানানো হয়েছিল এবার মহালয়া উপলক্ষে চ্যানেলে সম্প্রচার করা হবে ‘সিংহ বাহিনী ত্রিনয়নী’ নামের একটি অনুষ্ঠান।

যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে। তবে এদিন শুটিং এর কিছু দৃশ্য চ্যানেল কর্তৃপক্ষ অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতেই শুরু হয় তুমুল সমালোচনা। কমেন্টের মাধ্যমে অনেকেই জানেন দুর্গা হিসেবে মোটেও শুভশ্রীকে মানতে পারছেন না তারা। পাশাপাশি জি বাংলার নায়িকারা মুখ্য ভূমিকায় অভিনয় করতে পারত, এমন মন্তব্যও করতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে।

পাশাপাশি গ্রাফিক্স বসানোর আগে যেভাবে গোটা দৃশ্যগুলি শুটিং করা হয়েছে তা সোশ্যাল মিডিয়ার ভাইরাল হতেই হাসির রোল উঠেছে অনুগামীদের মধ্যে। মা দুর্গা এবং মহিষাসুরের মধ্যে লড়াইয়ের দৃশ্য দেখেও হাসি সামলাতে পারছেন না কেউ কেউ। তবে এদিন অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিতে দেখা গিয়েছে শুভশ্রী গাঙ্গুলির অনুগামীদের। তারা জানিয়েছেন অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা অনুষ্ঠানটি দেখার জন্য।

Back to top button