বাংলা সিরিয়াল

‘ধুলোকণা’ ধারাবাহিকের শাড়ি ছেড়ে এবার মডার্ন ড্রেসে ধরা দিলেন অভিনেত্রী মানালি দে! অভিনেত্রীর অন্যরকম লুকে ঘায়েল নেটদুনিয়া

এই মুহূর্তে ছোটপর্দায় যে সমস্ত অভিনেত্রীরা বড় পর্দাতেও ছুটিয়ে কাজ করছেন তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী মানালি দে। বড় পর্দার পাশাপাশি একাধিক ছোট পর্দার গুরুত্বপূর্ণ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে এই মুহূর্তে স্টার জলসার ‘ধুলোকণা’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। তবে চরিত্রের কারণে তাকে মূলত পাশ্চাত্য পোশাকেই দেখতে পেতেন এতদিন দর্শকরা।

তবে আজ হঠাৎ করে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় মডার্ন পোশাকে একটি ছবি ভাগ করে নিতে দেখা যায় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। বলাই বাহুল্য তার এই ছবি দেখে রীতিমতো হইচই পড়ে গিয়েছে অনুগামীদের মধ্যে। তবে জানা গিয়েছে একটি বেসরকারি সংবাদ মাধ্যমের ম্যাগাজিন এর হয়ে ফটোশুট করার জন্যই এই পোশাক পড়েছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী মারা যেতে দেখা গিয়েছে ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র লালনকে। অপরদিকে তার মৃত্যুর জন্য নায়িকা ফুলঝুড়িকেই সকলে দায়ী করেছে। তবে এদিন অভিনেত্রীর ছবি দেখার পর অনেকেই প্রথমে মনে করেছিলেন হয়তো ‘ধুলোকণা’ ধারাবাহিকের গল্প অনুযায়ী কিছু বদল আসতে চলেছে মুখ্য চরিত্রের মধ্যে। তবে শেষ পর্যন্ত জানা গিয়েছে ধারাবাহিকের নয় বরং ফটোশুটের জন্যই পাশ্চাত্য পোষাক ছেড়ে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

Back to top button