বাংলা সিরিয়াল

অভিনয়ের পর এবার গান গেয়ে মন জয় করলেন ‘দেশের মাটি’র নোয়া ওরফে অভিনেত্রী শ্রুতি দাস! তার মিষ্টি গলার গান মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

‘ত্রিনয়নী’, ‘দেশের মাটি’ ইত্যাদি ধারাবাহিকের মাধ্যমে অতি অল্প সময়ের মধ্যেই নেটিজেনদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে ধীরে ধীরে টলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করছেন দেশের মাটির নোয়া। তবে এবার অভিনয় নয় বরং গানের মাধ্যমে আরও একবার নেটিজেনদের মন জয় করলেন শ্রুতি।

প্রসঙ্গত মাঝে মধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় সহস্রাধিক অনুগামী সঙ্গে শেয়ার করে নেন ইনস্টাগ্রাম ভিডিও, যেখানে তাকে বিভিন্ন জনপ্রিয় গানে নাচতে কিংবা অভিনয় করতে দেখা যায়। তবে এবার তিনি শেয়ার করলে নিজের গলায় একটি গানের ভিডিও যেখানে একটি বিখ্যাত বলিউডি পুরনো রোমান্টিক গান শোনা গেল তার গলায়।

বলাই বাহুল্য তার অনুগামীদের প্রথমে বিশ্বাসই হয়নি যে শ্রুতি এত ভালো গান গাইতে পারেন। তবে নেটিজেনদের একাংশ বলছেন প্রথম থেকেই যেভাবে নিজের শ্যামলা গায়ের রং নিয়ে অভিনেত্রীকে সমালোচিত হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায়, হয়তো এই ভিডিওর মাধ্যমে এসব সমালোচনাকে পাল্টা কটাক্ষ করলেন শ্রুতি।

দেখিয়ে দিলেন যে গায়ের রং যাই হোক না কেন, তার প্রতিভায় কিন্তু বিন্দুমাত্র কমতি নেই। এদিন শ্রুতির এই মিষ্টি গলার গানের ভিডিও মুহূর্তেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর এত ভালো গানের গলা বলাইবাহুল্য হতবাক করে দিয়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button