বাংলা সিরিয়াল

‘বন্ধুত্ব নয়, বরং প্রেম দিয়েই পথচলা শুরু’! ফ্রেন্ডশিপ ডে তে স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী দেবলীনা কুমার

আজ বন্ধুত্ব দিবসে নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় মেতেছেন নিজেদের বন্ধুদের সঙ্গে দিনটিকে উদযাপন করতে। কারণ তারা অনেকেই মনে করেন সব সম্পর্কের ভিত্তিই হলো বন্ধুত্ব। তবে এই ধারণার বিপরীতে গিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী দেবলীনা কুমার।

জানালেন স্বামী গৌরব চট্টোপাধ্যায় এর সঙ্গে বন্ধুত্ব নয় বরং একেবারে প্রেম দিয়েই শুরু হয়েছিল পথ চলা। বেসরকারি এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে দেবলীনা জানান ২০১৭ সালে গৌরবের দিদির বাড়ির লক্ষ্মীপুজোতে প্রথম গৌরবের সঙ্গে দেখা হয়েছিল অভিনেত্রীর। এবং এরপর বন্ধুত্ব নয় বরং সরাসরি প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন গৌরব এবং দেবলীনা।

গত বছর ডিসেম্বরে শেষ পর্যন্ত গাঁটছড়া বেঁধেছেন এই জুটি। তবে বন্ধুদের মতো কথাবার্তা বলা বা ঘুরতে যাওয়া কোনটাই করেননি তারা। বরং একসঙ্গে থাকতে থাকতেই জেনে নিয়েছেন একে অপরের পছন্দ এবং অপছন্দ। এদিন দেবলীনা আরো জানান ভালোবাসার দিনে একে অপরকে উপহার দিলেও বন্ধুত্ব দিবসে তেমন কোনো উদযাপন পালন করেন না তিনি এবং গৌরব। বরং রেস্তোরাঁয় খেয়ে দিনটি কাটাতে পছন্দ করেন তারা।

তাই নেটিজেনরা যতই সব সম্পর্কে বন্ধুত্বকেই প্রাধান্য দিন না কেন দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায় কিন্তু তাদের দাম্পত্যকে প্রেমের মাধ্যমে এগিয়ে নিয়ে যেতে বেশি পছন্দ করছেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button