টলিউড

অভিনেত্রী স্ত্রীয়ের সাথে বিবাদের জেরেই জনপ্রিয়তা! নিখিলের পর তৈরি শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিংহের ফ্যান ক্লাব

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী তিনি। ফলে বিয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় চর্চায় ছিলেন রোশন সিংহ। এরপর অভিনেত্রীর সাথে বিবাদের কারণে আরও একবার নেটিজেনদের আলোচনার মূল বিষয়বস্তু হয়ে উঠেছিলেন তিনি।

কারণ জানা গিয়েছিল শ্রাবন্তী তাকে ডিভোর্স দিতে প্রস্তুত হলেও তিনি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে কোর্টে হাজির হয়েছিলেন। ব্যক্তিগত জীবনের দ্বন্দ-বিবাদের মধ্যেই এবার খানিক সাফল্য এল রোশনের জীবনে। কারণ সম্প্রতি তৈরি হয়েছে তার নিজস্ব ফ্যান ক্লাব। এর আগে অভিনেত্রী নুসরত জাহানের স্বামী নিখিল জৈনেরও ফ্যান ক্লাব তৈরি হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

তবে বর্তমানে রোশনের ফ্যান ক্লাবের সদস্য সংখ্যা মাত্র ২৪। নিজের ফ্যান ক্লাব তৈরি নিয়ে এখনো পর্যন্ত প্রকাশ্যে মুখ না খুললেও রোশন এদিন তার ফ্যান ক্লাব তৈরি হতেই সেখান থেকে কিছু পোষ্ট নিজের একাউন্টে শেয়ার করেন। যা থেকে নেটিজেনরা বেশ বুঝতে পারছেন যে গোটা ঘটনায় সমর্থন রয়েছে তার।

তবে নেটিজেনদের একশ্রেণী মনে করছেন বিখ্যাত এবং সফল অভিনেত্রী স্ত্রীদের সাথে বিবাদের ফলেই জনপ্রিয়তা পাচ্ছেন তাদের স্বামীরা। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে তর্কযুদ্ধও। কারণ নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন নিখিল এবং রোশনের সাফল্য আসছে তাদের স্ত্রীদের হাত ধরে। তাদের নিজেদের ব্যক্তিগত কোন অবদান নেই তাতে।

তাতে অবশ্য দমছেননা রোশনের অনুগামীরা।রোশনের ফ্যান ক্লাব আপাতত পুরোদমে পোস্ট করছে রোশনের বিভিন্ন ফটো এবং ভিডিও।

Back to top button