বাংলা সিরিয়াল

আন্দামানে গিয়ে প্রেম করছেন টলিপাড়ার জনপ্রিয় জুটি দ্যুতি আর টিপু! দ্যুতি সম্পর্কে কী বললেন আয় তবে সহচরির টিপু

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিকে দ্যুতির ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। খলনায়িকা রোলে রীতিমতো বাজিমাত করেছেন তিনি, কে বলবে এই অভিনেত্রীই এক সময় জামাই রাজা ধারাবাহিকে লিড রোলে অভিনয় করে ছিলেন! নায়িকা থেকে খলনায়িকা সব চরিত্রকেই তিনি নিজের অভিনয় দক্ষতায় সুন্দর ভাবে ফুটিয়ে তোলেন। সম্প্রতি শোনা যাচ্ছে এই অভিনেত্রী প্রেমে পড়েছেন।

টলি পাড়ার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের সাথে প্রেম করছেন তিনি। আয় তবে সহচরী ধারাবাহিকের নায়ক টিপু চরিত্র করে জনপ্রিয় হয়ে উঠেছেন ইন্দ্রনীল। বর্ষবরণের সময় আন্দামানে একই সাথে পাড়ি দিয়েছে ইন্দ্রনীল আর শ্রীমা। সেখানে গিয়ে ছবি তুলে দেদার পোস্ট করেছেন তারা,তবে একসাথে কোনো ফ্রেমে ধরা দেন নি। যদিও এই বিষয়টা নেটিজেনরা দুয়ে দুয়ে চার করে ফেলেছেন। সমুদ্রের নীল জল, সবুজ বন আর সূর্যাস্ত সবটাই দুই ছবিতে এক। সেই দুই ছবির মধ্যে থাকা সাদৃশ্য দেখে নেটিজেনরা বলেছেন যে, দুজনেই প্রেম করছেন।

এই বিষয়ে প্রশ্ন করা হলে ইন্দ্রনীল কার্যত অবাক হয়ে বললেন,“হ্যাঁ আমি শ্রীমাকে চিনি। ও আন্দামানে গিয়েছিল সেটাও জানি। তবে আমি‌ সোলো ট্রিপে গিয়েছিলাম। খুব ভালো সময় কাটিয়েছি।” আন্দামানে কেমন সময় কাটল এই প্রশ্নের উত্তরে ইন্দ্রনীল বলেছেন যে,“ট্রপিক্যাল আইল্যান্ডে দারুন সময় কাটল।আমার অন্যতম বেস্ট সোলো ট্রিপ। সাদা বালি নীল জল সুন্দর সব মুহূর্ত। দারুন সব সি ফুড খেয়েছি, ওয়াটার স্পোর্টস করেছি, স্কুবা ড্রাইভিং করছি-দুর্দান্ত
সময় কেটেছে”

কিন্তু এত সুন্দর সুন্দর ছবি ইন্দ্রনীলের সেই সব ছবিগুলি কে তুলে দিয়েছেন? প্রশ্ন করতেই হাসতে হাসতে অভিনেতা বললেন, “আমার সঙ্গে আমার গাইড ছিল সে তুলে দিয়েছে।” ইন্দ্রনীল আর শ্রীমা যতই অস্বীকার করুন, ইন্দ্রনীলের পোস্টে শ্রীমার হার্ট ইমোজি দেখেছেন দর্শকরা,তাই ইন্দ্রনীলের বলা কথা ‘শ্রীমাকে চিনি’শুনেও নেটিজেনরা একপ্রকার নিশ্চিত যে ডুবে ডুবে জল খাচ্ছেন ইন্দ্রনীল আর শ্রীমা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh