বাংলা সিরিয়াল

টিকিট টু বলিউড! গুনগুনের জন্য প্রশংসা এলো বলিউড থেকে! বলিউড তারকা রিতেশ দেশমুখের মন্তব্য তার ইনস্টাগ্রাম রিলে! অবিশ্বাস্য!

এই মুহূর্তে তৃণা সাহা(Trina Saha) তার খ্যাতির সপ্তমে রয়েছেন। কিছুদিন আগে শেষ হয়েছে তার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো। সেখানে গুনগুনের চরিত্রে অভিনয় করে দর্শকের মন জিতে নিয়েছিলেন তিনি। তবে তার অভিনয় নিয়ে নতুন করে বলার কিছু নেই।

এর আগে যে কটি ধারাবাহিকে (Serial Actress)তিনি কাজ করেছেন প্রত্যেকটি ছিল হিট। পাশাপাশি বড় পর্দা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা যাচ্ছে তাকে। কিন্তু এখন যে তিনি টলিউডে আটকে রয়েছেন এমনটা নয়। তার আনাগোনা বেড়েছে বলিউডেও(Bollywood)। বলিউডের অনেক তারকাই তার মুখ চেনেন এখন।

বড় বড় অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে এক ফ্রেমে মাঝেমধ্যে দেখা যায় তৃণাকে। কিন্তু তার সঙ্গে যা ঘটলো তা সত্যিই তার সমবয়সী তারকাদের মনে ঈর্ষা যোগাতে যথেষ্ট। তার পরিচিতি এতটাই বেড়ে গিয়েছে যে বলিউডের জনপ্রিয় তারকা রিতেশ দেশমুখ(Ritesh Deshm7kh) পর্যন্ত তাকে প্রশংসায় ভরাচ্ছেন। কে বলতে পারে হয়তো এটাই তার ‘টিকিট টু বলিউডে’র শুরু।

তৃণার সঙ্গে যে কান্ডটা ঘটেছে সেটা সে নিজেও বিশ্বাস করতে পারছে না। এমনিতে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় তিনি। মাঝেমধ্যে দেখা যায় বিভিন্ন রিল ভিডিও বানাতে। এবার তেমনই এক ভিডিওতে প্রশংসা করলেন বলিউড তারকা রিতেশ দেশমুখ। যা দেখে খুশিতে লাফাচ্ছেন অভিনেত্রী নিজেও।

আসলে কিছুদিন আগেই মুম্বাইতেই যেতে হয়েছিল ছোট পর্দার গুনগুনকে। সেই ছবি নিজে শেয়ার করেছিলেন তিনি। গঙ্গুবাই কাথিয়াবাড়ী খ্যাত শান্তনু মাহেশ্বরীর(Shantanu Maheswari) সঙ্গে একটি কন্টেন্ট এবং বিজ্ঞাপনের জন্য কাজ করছেন তিনি। সেই সূত্রে শান্তনু সঙ্গে একটি রিয়েল ভিডিও বানিয়েছেন তৃণা। আর সেটাই শেয়ার করেছে নিজের ইনস্টাগ্রামে। তারপরেই ঘটেছে এই অবিশ্বাস্য চমক।

ভিডিও শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই সেখানে রিতেশ দেশমুখ মন্তব্য করেন। যিনি লিখেছেন,’ অপূর্ব’। স্বাভাবিকভাবে অভিনেতার থেকে এরকম কমেন্ট পেয়ে খুব খুশি অভিনেত্রী। সঙ্গে সঙ্গে উত্তরে জানিয়েছেন,’ এটা আমার দিনটা বানিয়ে দিল। অনেক ধন্যবাদ’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh