বাংলা সিরিয়াল

‘গৌরীর কাছে ঝ্যাটা খেয়ে এখন খেলনা বাড়ির কাছে ঝ্যাটা খেতে এসেছে গাঁজা ফড়িং! নতুন প্রমো নিয়ে নতুন সময়ে আলতা ফড়িং হাজির হতেই উড়ে এলো কটাক্ষ

স্টার জলসা(Star Jalsha)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক আলতাফড়িং(Alta Phoring)। মাঝে যদিও এই ধারাবাহিক খেই হারিয়েছিল। তবে এখন আবার নিজের ছন্দে ফিরেছে আলতা ফড়িং। সম্প্রতি ধারাবাহিকে ঘটে গিয়েছে এক বড়সড় পরিবর্তন। গল্পের হিরো হয়ে গিয়েছে ভিলেন। সে এখন উঠে পড়ে লেগেছে নায়িকাকে মারার জন্য। অন্যদিকে নায়িকার জীবনে এসেছে তার নতুন হিরো। সে আবার সম্পর্কে ‘অতীতের হিরো বর্তমানের ভিলেনে’র তুতো ভাই।

তবে ধারাবাহিক এখন বেশ কিছুটা এগিয়ে গিয়েছে। যারা নিয়মিত আলতা ফড়িং দেখেন তারা জানেন ফড়িং মা হতে চলেছে। যার সন্তানের আসল বাবা অভ্র। কিন্তু সে আপাতত জেল হেফাজতে। অন্যদিকে বিয়ে হয় অভ্রের ভাই অর্জুনের। তাই ফড়িংয়ের সন্তানের বাবা এখন সেই। এর মাঝেই সামনে এলো ধারাবাহিকের নতুন প্রমো(New Promo)।

সেখানে দেখা যাচ্ছে ফড়িং সাধ খেতে বসেছে। পুরো পরিবার তার সামনে দাঁড়িয়ে রয়েছে। এর মাঝেই ফড়িং-এর বাড়িতে যে কাজের মাসির পরিচয়ে লুকিয়ে রয়েছে সে কিছু একটা পাতা বেটে ফড়িংকে খাওয়াতে চাইছে যাতে তার সন্তান নষ্ট হয়ে যায়। সেই পাতার রস যখন সে ফড়িংয়ের মুখের সামনে ধরে এবং বলে তাদের গ্রামের মানুষ বিশ্বাস করে এই রস খেলে সন্তান এবং তার মা দুজনেই ভালো থাকবে। তখন খটকা লাগে ফড়িং এর এবং সঙ্গে সঙ্গে সে হাত ধরে তার। ওখানেই শেষ হয়েছে প্রমো।

এ ধারাবাহিকের নতুন সময়(New Time) সামনে এসেছে। আগামী ২৩ শে জানুয়ারি থেকে সোম থেকে রবি সন্ধে সাড়ে ছটায় সম্প্রচারিত হবে আলতাফড়িং। এই খবর সামনে আসার পরেই নেটিজেনরা রে রে করে উঠেছে। কেউ বলেছেন,’ এবার টক্কর আরো বেড়ে গেল’। অন্য একজন বলেছেন,’ গৌরী এলোর কাছে ঝাঁটা খেয়ে এখন খেলনা বাড়ির কাছে ঝাঁটা খেতে এসেছে গাঁজাফড়িং’।

টিআরপির তালিকাতেও সেই ভাবে দেখা যাচ্ছে না আলতাফড়িংকে। এখন দেখা যাক সময় পরিবর্তন করে কতটা নিজের পুরনো জায়গা ফিরে পায় এই ধারাবাহিক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh