বাংলা সিরিয়াল

দিদির মঞ্চে আরেক দিদি নন্দিনী! শুভশ্রীর গান গেয়ে মঞ্চে মাতালেন সকলের পছন্দে ‘স্মার্ট দিদি নন্দিনী’, দেখে নিন আপনিও

জি বাংলার(Zee Bangla) ধারাবাহিক গুলির পাশাপাশি নন ফিকশন শো (Non Fiction Show)গুলি বেশ নজর কেড়েছে। দীর্ঘ বছর ধরে চলে আসা দিদি নাম্বার ওয়ান তাদের মধ্যে অন্যতম। প্রায় একটা যুগ ধরে রচনা বন্দ্যোপাধ্যায়ে(Rachana Banerjee)র জনপ্রিয়তা এতটাই তুঙ্গে তুলে রেখেছেন যে আশেপাশের চ্যানেলের অনুষ্ঠান পাশে দাঁড়াতে পারে না। টিআরপি তালিকাও অন্তত সেই কথাই বলে।

দিদি নাম্বার ওয়ানে(Disi No 1)র জনপ্রিয়তা এতটাই গণ্ডি পেরিয়েতা বিদেশেও পৌঁছে গিয়েছে। এই মঞ্চেই খেলতে এসেছেন বিদেশি দিদিরাও। বহুবছর ধরে মেয়েদের এগিয়ে যাওয়ার গল্প শোনাচ্ছে এই মঞ্চ। যা শুনে আরো বেশ কিছু দিদি অনুপ্রাণিত হচ্ছে। সম্প্রতি এই মঞ্চে হাজির হয়েছিলেন ভাইরাল স্মার্ট দিদি নন্দিনী(Smart Didi Nandini)।

ফুড ব্লগার এবং সোশ্যাল মিডিয়ার(Social Media) দৌলাতে যিনি পৌঁছে গিয়েছেন বাংলার ঘরে ঘরে। তার ছোট্ট পাইস হোটেল এখন বড় বড় ফাইভ স্টার হোটেলের থেকেও বেশি জনপ্রিয়। পথ চলতি মানুষ অফিস ফেরতা তো বটেই বহু মানুষ দিদির এই হোটেলে ভিড় জমিয়েছেন।

গুজরাটের নামি হোটেলের মোটা মাইনের চাকরি ছেড়ে আজ বাবা-মায়ের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে রাস্তার একধারে ছোট এক পাইস হোটেল চালাচ্ছেন তিনি। সেই গল্পই বলতে এসেছিলেন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে।

আর সেই দিদির গল্প শুনতে রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হাজির ছিলেন টলিউড (Tollywood)অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly)। এক বিশেষ প্রশ্নোত্তর পর্বের জন্য হাজির ছিলেন তিনি। প্রসঙ্গত দিদি নাম্বার ওয়ানের এক জনপ্রিয় খেলা কানে হেডফোন দিয়ে অন্য পাশে থাকা ব্যক্তির মুখ দেখে বুঝতে হবে তিনি কি বলতে চাইছেন। সেই খেলাতে রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)যখন নন্দিনীকে প্রশ্ন করেন শুভশ্রীকে দেখলে তার মানে কি গান বাজে তখন সে জিৎ এবং শুভশ্রী অভিনীত গেম ছবির ‘দে না দে না’ গানটি গেয়ে ওঠেন। যা শুনে সবাই হেসে উঠেছেন।

নন্দিনী বাদেও সেই অনুষ্ঠানে হাজির ছিলেন আরও তিন দিদি। তারাও নিজেদের কষ্টের কথা তুলে ধরেছেন বাংলার মানুষের কাছে। জি বাংলার পর্দার প্রত্যেক দিন বিকেল পাঁচটা থেকে দেখা যায় এই অনুষ্ঠান।

Back to top button

Ad Blocker Detected!

Refresh