বাংলা সিরিয়াল

‘কুটনামির সীমা পার করে গেলো এই বর আর শাশুড়ি’ নিম ফুলের মধুতে সৃজন আর সৃজনের মায়ের ব্যবহার দেখে বিরক্ত নেটিজেন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, সৃজন আর পর্নার অ্যারেঞ্জ ম্যারেজ হয়েছে। এই বিয়েতে প্রথম থেকেই আপত্তি ছিলো, পর্নার মায়ের। তিনি চান নি নিউক্লিয়ার পরিবারে বেড়ে ওঠা মেয়ে পর্না যৌথ পরিবারে যাক। কিন্তু পর্না যৌথ পরিবারে বিয়ে করতে চেয়েছিলো, অচিরেই তার মোহভঙ্গ হয়। সে বুঝতে পারে স্বপ্নের যৌথ পরিবার আর বাস্তবের যৌথ পরিবার এক নয়। গল্পে সিনেমায় যা ভালো লাগে বাস্তবে তা সত্যি হয় না এক চরম বাস্তবের মুখোমুখি হয়ে পর্না দেখে দত্ত বাড়িতে যে কোনো বিষয় নিয়ে ঝামেলা হয়।

এই বাড়িতে সে একটা বডি ওয়াশ ব্যবহার করলেও তাকে কৈফিয়ত দিতে হয় এবং তাকে খারাপ ব্যবহারের সম্মুখীন হতে হয়। শেষমেশ তার বডি ওয়াশ ফেলে দেওয়া হয় কারণ সবাই একটা সাবান‌ই ব্যবহার করে। এমনকি সামান্য খাসির মাংস হওয়া নিয়েও সেই বাড়িতে ঝামেলা হয়। খাসির মাংসের দাম সৃজনকে চাইলে সৃজন সেই টাকা দিতে চায় না, কারণ সে বলে পর্না টাকার মূল্য বোঝে না। অন্যদিকে সে নিজেও টাকা দিতে নারাজ এরকম পরিস্থিতিতে পর্না বুঝতে পারে তার নিজের কিছু করা উচিত, তাই সে নিজে চাকরি করতে চায়।

তাই পর্না চাকরির খোঁজ করে একটি চাকরি নিশ্চিত করে নিজের জন্য এবং তারপর সেটা সকলকে জানাই কিন্তু চরম বিরোধিতা করে পর্নার শাশুড়ি এবং সৃজন। শাশুড়ি বলে চাকরি করতে গেলে আর বাড়িতে ঢুকতে দেবে না তাকে,সব দেখে পর্ণা অবাক হয়ে যায় এবং ভাবে, সৃজন কীভাবে এমনটা করতে পারে? সে পরিষ্কার সৃজনকে বলে যে তোমাকে টাকা চাইলে তুমি বলবে টাকার মূল্য বুঝি না আবার আমাকে চাকরিও করতে দেবে না, এটা তো হতে পারে না। এরপর দেখা যায় একপর্যায়ে গিয়ে সৃজন পর্নার অ্যাপয়েন্টমেন্ট লেটার ছিঁড়ে ফেলে, যাতে সে চাকরিতে যেতে না পারে। এই এপিসোড দেখে নেটিজেনরাও বিরক্ত হয়ে গিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন তো পরিষ্কার লিখলেন,
“কুটনামির সীমা পার করে গেলো এই বর আর শাশুড়ি

চাকরি করতে দেবেনা বাড়ির বউকে তাই বর এপয়েন্টমেন্ট লেটার ছিঁড়ে দিলো আর শাশুড়ি শর্ত দিলো বাড়িতে আর ঢুকতে দেবেনা, তবে এসব কিছু উপেক্ষা করেও পর্না নিজের চাকরিতে জয়েন করলো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh