বাংলা সিরিয়াল

বিবাহিত প্রেমিককে কাছে পেতে তার ভাইকে বিয়ে করে শ্বশুরবাড়ি ঢুকে পড়ছে খলনায়িকা! সিরিয়ালের অবক্ষয়মূলক গল্প নিয়ে মুখ খুললেন নির্মাতারা

বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা চূড়ান্ত হলেও সিরিয়ালের গল্প নিয়ে বরাবরই প্রশ্ন তুলেছেন সাধারণ মানুষ। অনেকক্ষেত্রেই সিরিয়ালের গল্প নেতিবাচকতাকে সমাজে বৃদ্ধি করতে সাহায্য করছে এমন অভিযোগ করতে দেখা গিয়েছে বাংলা সিরিয়ালের দর্শকদের। তবে এবার উঠে এলো বাংলা সিরিয়ালের গল্পের একটি সাদৃশ্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকরা অভিযোগ তুলেছেন একাধিক বাংলা সিরিয়ালে দেখানো হচ্ছে খলনায়িকা নায়ককে নিজের করে পাওয়ার জন্য তার ভাইকে বিয়ে করে শ্বশুর বাড়িতে প্রবেশ করছে। বলাই বাহুল্য এধরনের গল্প সমাজের পক্ষে অবক্ষয় মূলক বলে অভিযোগ করতে দেখা গিয়েছে তাদের। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুললেন ‘উমা’ এবং ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের নির্মাতারা।

কারণ এই দুটি ধারাবাহিকেই এ ধরনের গল্প দেখানো হচ্ছে। এদিন দুজনেই জানিয়েছেন ভালো-মন্দের দ্বন্দ্ব এবং বাস্তবতাকে নিজের সিরিয়ালের মাধ্যমে তুলে ধরতে চাইছেন তারা। পাশাপাশি ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের ক্রিয়েটিভ ডিরেক্টর অদিতি রায় জানিয়েছেন ভালো এবং খারাপ যুদ্ধের মধ্যে থেকে উঠে এসে ভালো কিভাবে জয় লাভ করে তা দেখানোর জন্যই এ ধরনের গল্পকে গ্রহণ করছেন তারা। পাশাপাশি তাদের গল্পের মধ্যে চূড়ান্ত বাস্তবতা রয়েছে বলেও দাবি করতে দেখা গেছে তাকে। তবে বলাই বাহুল্য এ ধরনের গল্প দেখতে মোটেই আগ্রহী নন দর্শকরা।

Back to top button