বাংলা সিরিয়াল

‘আমার কোনো আক্ষেপ নেই’! হাতে কাজ নেই, তবে হার মানছেন না অভিনেত্রী শ্রুতি দাস! ‘তোমায় আবার পর্দায় দেখতে চাই’, দাবি অনুগামীদের

এক সময় ‘ত্রিনয়নী’ থেকে শুরু করে ‘দেশের মাটি’র মতো জনপ্রিয় ধারাবাহিক এর মুখ্য চরিত্রে অভিনয় করে নেটিজেনদের নজর কেড়েছিলেন টলিউড অভিনেত্রী শ্রুতি দাসম তবে একাধিক বার নিজের শ্যামলা গায়ের রঙের জন্য নানান প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। অনেক ক্ষেত্রেই সোশ্যাল মিডিয়ায় গায়ের রং এর জন্য সমালোচনার মুখোমুখি হয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস।

তবে সে সময় হার মানেননি অভিনেত্রী বরং নিজের প্রতিভা দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। এবার আরও একবার সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্টের মাধ্যমে অভিনেত্রী জানালেন এই ধারাবাহিকগুলি তার কাছে কতটা গুরুত্বপূর্ণ। তবে এই মুহূর্তে ‘দেশের মাটি’ ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরে আর নতুন করে কোন কাজে দেখতে পাওয়া যাচ্ছে না অভিনেত্রীকে। তবে অভিনেত্রী জানিয়েছেন ছোটপর্দায় কোন কাজ না করলেও অভিনয় শেখানোর পাশাপাশি আরও নানান কাজের মাধ্যমে নিজেকে ব্যস্ত রেখেছেন তিনি।

তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই মুহূর্তে অভিনেত্রীকে আবারও ছোটপর্দায় দেখতে চেয়ে দাবি জানাতে দেখা গিয়েছে অনুগামীদের। তারা জানিয়েছেন খুব শীঘ্রই আবারো জনপ্রিয় কোন ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনেত্রী শ্রুতি দাসকে দেখতে চান তারা। সব মিলিয়ে এদিন বেশ অনুপ্রেরণামূলক পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Back to top button