বাংলা সিরিয়াল

ছোট্ট কেশবের হল মুখেভাত! সোশ্যাল মিডিয়ায় নিজের ছেলের অন্নপ্রাশন এর ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী মধুবনী গোস্বামী, দেখে নিন একরত্তি ছেলের বিশেষ মুহূর্তগুলো

টলিপাড়ার অত্যন্ত জনপ্রিয় জুটি গুলির মধ্যে অন্যতম একটি হলো মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামীর জুটি। দীর্ঘ বেশ কয়েকবছর ধরেই দুজনের জুটি টলিপাড়ায় জনপ্রিয়। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ভালোবাসা ডট কম থেকেই দুজনের পরিচয়। সেখান থেকেই প্রেম, তারপর বিয়ে। বর্তমানে একটি পুত্র সন্তান ও রয়েছে তাদের। ছেলেকে নিয়েই এখন সারাদিন ব্যস্ত দুজনে। বিশেষ করে মধুবনী এখন কাজের থেকে বিরতি নিয়ে ছেলেকেই মানুষ করছেন। ভালোবেসে ছেলের নাম রেখেছেন কেশব।

সম্প্রতি কেশবের ১ বছর পূর্ণ হয়েছে। আর সেই উপলক্ষেই মধুবনি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে কেশবের অন্নপ্রাশন এর বেশ কিছু ছবি এবং ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে ছোট্ট কেশব কে মিষ্টি সাজে দেখা গিয়েছে। ভিডিওটি শেয়ার করে মধুবনি জানান গতবছর দুর্গাপুজোর চতুর্থী তে কেশব কে মুখেভাত দেওয়া হয়।

ভিডিওটিতে প্রথমেই দেখা যায় মধুবনি রাধা মাধবের পুজো দিচ্ছেন। অভিনেত্রী রাধা মাধবের অনেক বড় ভক্ত। সকাল সকাল নিজের গলায় ‘রাই জাগো গো’ গান গেয়ে রাধা মাধবের ঘুম ভাঙ্গান অভিনেত্রী। আর তারপরই শুরু হয় কেশবের মুখে ভাতের অনুষ্ঠান। বাড়ি ভর্তি লোকের উপস্থিতিতে জমজমাট হয়ে ওঠে। ধুতি-পাঞ্জাবি পরে মুখে ভাতের জন্য তৈরি হয় ছোট্ট কেশব। গায়ে গয়না পরিয়ে দেয় মা মধুবনী। অভিনেত্রীর পরনে ঐদিন ছিল সবুজ রঙের একটি শাড়ি এবং মানানসই গয়না। মায়ের কোলে বসেই মুখে ভাত খেলো ছোট্ট কেশব। আশীর্বাদ করলেন বাবা রাজা গোস্বামী ও বড়রা।

Back to top button