বাংলা সিরিয়াল

শুটিং সেটে গন্ডগোল! স্যান্ডি সাহা- শ্রীতমার ঝামেলার জেরে বন্ধ হলো ‘বসন্তবিলাস মেসবাড়ি’ ধারাবাহিকের শুটিং

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহার অনুগামীরা জানতে পেরেছিলেন যে স্যান্ডি এবার ছোটপর্দায় প্রবেশ করতে চলেছেন কালার্স বাংলায় জনপ্রিয় ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে। পাশাপাশি ইতিমধ্যেই বেশ কয়েকটি পর্বে দেখা গিয়েছে তাকে। যা নিয়ে বেশ উত্তেজিত ছিলেন তার অনুগামীরা। তবে এবার জানা গেল ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য এর সঙ্গে স্যান্ডি সাহার ঝামেলার কারণে প্রায় ঘন্টা খানেক বন্ধ ছিল ধারাবাহিকের শুটিং।

প্রসঙ্গত এই ধারাবাহিকে অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যের ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন স্যান্ডি সাহা। এদিন জানা গিয়েছে রোজকার মতোই শুরু হয়েছিল ধারাবাহিকের শুটিং। কিন্তু সেই সময় অভিনেত্রীকে নিয়ে মজা করে কিছু একটা মন্তব্য করেছিলেন স্যান্ডি। যার পরে শুটিং সেট ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন অভিনেত্রী শ্রীতমা। এদিন গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানিয়েছেন স্যান্ডি যেরকম ক্রমাগত মজা করতে থাকেন কাজের জায়গায়, তা করলে ভবিষ্যতে তার নিজেরই কাজ পেতে অসুবিধা হবে।

অপরদিকে স্যান্ডি সাহা জানিয়েছেন রোজকার মতোই হাসি মজা করছিলেন তিনি। তবে সেদিন হয়তো অভিনেত্রীর কোন কারণে মন খারাপ ছিল যে কারণে মজা মজার মত নিতে পারেনি তিনি। জানা গেছে শেষ পর্যন্ত প্রযোজনা সংস্থার হস্তক্ষেপে আবার স্বাভাবিক হয়েছিল বসন্ত বিলাস মেসবাড়ি ধারাবাহিকের শুটিং।

Back to top button