বাংলা সিরিয়াল

‘হাসিখুশি পরিবারের পেছনে লুকিয়ে আছে রহস্য’! সামনে এল ‘লালকুঠি’র নতুন প্রোমো! উত্তেজিত দর্শকরা

সম্প্রতি জি বাংলার পর্দায় প্রচারিত হয়েছিল নতুন ধারাবাহিক ‘লালকুঠি’র প্রোমো যা থেকে দর্শকরা জানতে পেরেছিলেন এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন টলিউড অভিনেত্রী রুকমা রায় এবং অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত এর আগে ‘দেশের মাটি’ ধারাবাহিকে এই জুটিকে একসঙ্গে কাজ করতে দেখতে পেয়েছিলেন দর্শকরা। তবে সে সময় ধারাবাহিকের জনপ্রিয়তা কমে যাওয়ার কারণে অচিরেই ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতারা। তাই পুরনো জুটিকে ছোটপর্দায় ফিরে পেয়ে দারুণ খুশি হয়েছেন অনুগামীরা। এবার সামনে এলো ‘লালকুঠি’ ধারাবাহিকের আরেকটি প্রোমো। যেখানে দেখা গিয়েছে ‘লালকুঠি’তে প্রবেশ করছে ধারাবাহিকের নায়িকা এবং সেখানেই আচমকা সিঁড়ি দিয়ে গড়িয়ে একটি ফুটবল এসে পড়ে অভিনেতা রাহুলের চরিত্রের পায়ের সামনে। এর পরেই রুকমা রায়ের চরিত্র স্থির করে ‘লালকুঠি’র রহস্য সে জানার চেষ্টা করবে।

প্রসঙ্গত এর আগে ধারাবাহিকের প্রোমো দেখে নেটিজেনদের অনেকেই জানিয়েছিলেন হয়তো ভৌতিক কোনো কার্যকলাপ দেখা যাবে এই ধারাবাহিকে। তবে এদিন এর প্রোমো দেখার পর তারা মেনে নিচ্ছেন ভৌতিক কার্যকলাপ থাকলেও হয়তো ধারাবাহিকের গল্পে দেখা যাবে লুকিয়ে থাকা রহস্য। তবে ইতিমধ্যেই অন্যরকম গল্পের কারণে ‘লালকুঠি’ ধারাবাহিকটি দর্শকদের নজর আকর্ষণ করতে সক্ষম হয়েছে। ফলে এই মুহূর্তে অধীর আগ্রহে ধারাবাহিকের অনুগামীরা অপেক্ষা করছেন গোটা পর্ব দেখার জন্য।

Back to top button