বাংলা সিরিয়াল

‘ঈশান-গৌরী আসলে পার্বতী-মহাদেবের অংশ, মিলল প্রমান’! ‘গৌরী এলো’র নতুন প্রোমো দেখে শিহরিত ভক্তরা, তুমুল ভাইরাল ধারাবাহিকের নতুন ঝলক

কিছুদিন আগে স্টার জলসা চ্যানেল এর সঙ্গে প্রতিযোগিতাকে আরো কঠিন করে একের পর এক নতুন ধারাবাহিকের সম্প্রচারে শুরু করতে দেখা গিয়েছিল জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষকে। সেই তালিকায় ছিল ‘গৌরী এলো’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন অন্ধ বিশ্বাস নয় বরং ভক্তি এবং বিজ্ঞানকে একত্রিত করেই গড়ে তুলেছেন তারা ধারাবাহিকের পটভূমিকা।

ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা গিয়েছে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র ঈশান এবং গৌরী আসলে হর-পার্বতীর অংশ। এবার ধারাবাহিকের নতুন প্রোমোতে সে ব্যাপারেই প্রমাণ মিলল দর্শকদের। প্রসঙ্গত সম্প্রতি জি বাংলা চ্যানেল এর পক্ষ থেকে ‘গৌরী এলো’র নতুন প্রোমো ভাগ করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ক ঈশান কালরাত্রি সত্ত্বেও স্ত্রী গৌরিকে চিনতে না পেরে প্রায় তার মুখ দেখে ফেলেছিল। তখন গৌরী জানায় স্ত্রীকে যখন ঈশান চিনতে পারেনি তখন এবার তার সঙ্গে পরস্ত্রীর মত ব্যবহার করবে গৌরী।

বলাই বাহুল্য এই দৃশ্য দেখে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন হর-পার্বতীর পুরাণের গল্পকে। যেখানে হুবহু এরকমই দৃশ্য উঠে এসেছিল এবং এভাবেই নির্মাতারা ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের সঙ্গে পুরাণের গল্পকে মিলিয়ে দিচ্ছেন বলে এদিন মন্তব্য করতে দেখা দিয়েছে এই ধারাবাহিকের অনুগামীদের।

Back to top button