বাংলা সিরিয়াল

খড়ির বাবা মায়ের বিপদে সাহায্য করলো ঋদ্ধি! স্বামীর উদারতার পরিচয় কি পেতে চলেছে খড়ি? খড়ি ঋদ্ধির রোমান্স কি দেখতে পাবে দর্শক?

স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’ গত সপ্তাহে‌ই বেঙ্গল টপারের আসন থেকে ছিটকে গেছে, ‘মিঠাই’য়ের সাথে যৌথভাবে দ্বিতীয় হয়েছে এই ধারাবাহিক। নিজের হারানো আসন পুনরুদ্ধার করবার জন্য‌ কি কাহিনীতে বদল ঘটবে এই প্রশ্ন যখন দর্শকদের মনের মধ্যে উঁকিঝুঁকি মারছে তখন‌ই নতুন প্রোমোতে টুইস্ট অনলো গাঁটছড়া ধারাবাহিক। ধারাবাহিকের সাম্প্রতিককালের প্রোমোতে দেখা গেছে, খড়ির বাবা মায়ের বিপদে তাদের সাহায্য করলো ঋদ্ধি, এইবার কি তবে খড়ি স্বামীর উদার মনের পরিচয় পেতে চলেছে?- উঠছে প্রশ্ন!

স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিকে দীর্ঘ কয়েক দিন ধরেই ধামাকাদার এপিসোড হচ্ছে। নিজেকে প্রেগন্যান্ট পরিচয় দিয়ে রাহুলের সাথে বিয়ে করে ফেলেছিল খড়ির বড় বোনে দ্যুতি। বিয়ে মেটার কিছুদিন পরই প্রমাণ হয়ে যায় যে, দ্যুতির প্রেগন্যান্সির পুরো নাটক তাই মিথ্যা। সিংহরায় পরিবারের বউ হওয়ার জন্য এই মিথ্যে গল্প বলেছিল সে। তবে এই সবের জন্য কাঠগড়ায় দাঁড় করানো হয় খড়িকে। দ্যুতির মিথ্যে ফাঁস হওয়ার পর খড়িকেই সকলে ভুল বুঝতে থাকে। খড়ি কিছুতেই বোঝাতে পারে না যে, সে নিজেও দ্যুতিকে বিশ্বাস করে ঠকেছে। এই পরিস্থিতিতে শ্বশুর বাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে আসে খড়ি।

অন্যদিকে দ্যুতির বিয়ের জন্য খড়ি দ্যুতির মা কাউকে না জানিয়ে তাদের বাড়ি বন্ধক রেখে ছিল যার জন্য তাকে মোটা টাকা সুদ দিতে হয় প্রতিমাসে। করিতকর্মা মেয়ে খড়ি বাপের বাড়ি আসার পর নিজের দশকর্মার দোকানটি সাজিয়ে গুজিয়ে নতুন করে বিক্রি-বাট্টা শুরু করেছিলো কিন্তু ঋদ্ধিমানের ভাই রাহুল তাতেও বাদ সাধল। সে খড়ির উপর প্রতিশোধ নিতে তার দোকানটায় ভেঙে মুচড়ে দেয়, পরিবারের এত বড় ক্ষতিতে সকলেই চিন্তিত হয়ে যায়।

সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে, তাদের বাড়ি যাদের কাছে বন্দক কাছে, সেখান থেকে লোক এসে খড়ি দ্যুতির মাকে শাসিয়ে যায় যে, টাকা না দিলে বাড়ি ছাড়তে হবে। তখন খড়ির মা চিন্তায় পড়ে যান কাউকে না জানিয়ে বাড়ি বন্দক রাখার জন্য। এই সময় দেখা যায় বিপদ থেকে উদ্ধার করতে হাজির হয় ঋদ্ধি। সে কিছু টাকা দিয়ে শাশুড়ি মা কে বলে, এই টাকাটা রাখুন আশা করি এতে সমস্যার কিছুটা সুরাহা হবে। তবে দয়া করে খড়িকে কিছু বলবেন না।

ভিডিওতে দেখা যায় খড়িকে জানাতে মানা করলেও পিছন থেকে খড়ি সবটাই দাঁড়িয়ে দাঁড়িয়ে শুনছেন। তবে কি স্বামীর উদারতার পরিচয় পাবেন খড়ি? দর্শকরা কি এবার দেখতে পাবে ঋদ্ধিমানের প্রতি খড়ির ভালোবাসা?

Back to top button