বাংলা সিরিয়াল

অবশেষে কাছাকাছি এলো সমরেশ-সহচরী! পরকীয়া ছেড়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো তাদের রোমান্টিক ভিডিও

বর্তমানে দিনে দিনে বাড়ছে ধারাবাহিকের চাহিদা, সেই সঙ্গে বাড়ছে ধারাবাহিক গুলির সংখ্যা। দর্শকদের চাহিদা কথা মাথায় রেখে বিভিন্ন ধরনের ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেলগুলি। সেরকমই জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি ধারাবাহিক স্টার জলসার ‘আয় তবে সহচরী’। বেশ কয়েক মাস হল এই ধারাবাহিক টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়ে আসছে এবং ধীরে ধীরে দর্শকদের অত্যন্ত কাছের হয়ে উঠেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের হাত ধরেই দীর্ঘ দিন বাদে টেলিভিশনের পর্দায় ফিরে এসেছেন অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায়।

ধারাবাহিকের প্রমো ভিডিও প্রথম থেকে দর্শকদের মন কেরেছে। একজন মাঝ বয়সী ভদ্রমহিলার সঙ্গে একজন অল্প বয়সী মেয়ের বন্ধুত্ব গড়ে উঠেছে এই ধারাবাহিকে অর্থাৎ একটি অসমবয়সী বন্ধুত্বের গল্প তুলে ধরা হয়েছে। যেখানে একজন মহিলা গৃহবধূ হওয়া সত্বেও নতুন করে নিজের জীবনটাকে উপভোগ করতে চায় আবার নতুন করে পড়াশোনার জগতে ফিরে যেতে চায় এবং সেখানেই তার একটি বন্ধু হয় বরফি। তবে বেশ কয়েক সপ্তাহ হল এই ধারাবাহিকের আসল গল্প থেকে সরে গিয়ে সেই ঘুরেফিরে বাকি ধারাবাহিক গুলির মত পরকীয়ায় ধরা পড়েছে। সহচরীর স্বামী অন্য একটি মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন যে তার কলেজের ছাত্রী। আর যার জন্য প্রচন্ডভাবে বিরক্ত এবং মানসিক অবসাদগ্রস্ত সহচরী তার সঙ্গে দর্শকেরাও এক গল্প দেখতে দেখতে বিরক্ত হয়ে উঠেছে। তবে আবারো দেবিনা কে সরিয়ে ধারাবাহিক পুরনো ছন্দে ফিরছে চলেছে খুব শীঘ্রই।

আর এই সবের মধ্যেই একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে, যা দেখে দর্শকরা রীতিমতো চমকে উঠেছেন, কিন্তু খুশিও হয়েছেন মনে মনে। বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী সমরেশ এবং সহচরীর ডিভোর্সের কথা হচ্ছে। কিন্তু এরই মধ্যে সামনে এলো সহচরী এবং সমরেশের রোমান্টিক একটি ভিডিও। যেখানে দুজনেই রোমান্টিক নাচে মেতে উঠেছেন, একে অপরের কাছাকাছি আসছে।

তবে ধারাবাহিকের কোন অংশ নয় এটি শুটিংয়ের ফাঁকে সহচরী অর্থাৎ কনীনিকা বন্দ্যোপাধ্যায় এবং সমরেশ অর্থাৎ অভিনেতা ইন্দ্রজিৎ চক্রবর্তী মিলে একটি ভিডিও বানিয়েছেন। ইনস্টাগ্রামে সেটি বর্তমানে ভাইরাল হয়েছে। কনীনিকা নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন।

Back to top button