বাংলা সিরিয়াল

জন্মদিনের দিনই মিঠাই এর জন্য অপেক্ষা করে রয়েছে দুঃসংবাদ, বড়সড় ধাক্কা পেল মিঠাই! মিঠাইতে ধুন্ধুমার পর্ব

বর্তমানে দর্শকদের পছন্দের ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি হলো মিঠাই ধারাবাহিক তালিকায় প্রথম স্থানে নিজের স্থান দখল করেছিল মিঠাই কিন্তু তারপর থেকে 20 সময় খারাপ যাচ্ছে এই ধারাবাহিকের কিন্তু মিঠাই ভক্তদের কাছে মিঠাইয়ের জায়গা ঠিক একই রকম হয়েছে একইভাবে মিঠাই কে ভালোবাসা দিয়ে যাচ্ছেন প্রতিদিন। একান্নবর্তী পরিবারের গল্প মিঠাই এবং সিদ্ধার্থের খুনসুটি বর্তমানে প্রেম জমে উঠেছে দুজনের মধ্যে তাই পুরোটা মিলিয়ে একেবারে জমজমাট ধারাবাহিক। মোটকথা নিজের পুরনো জায়গায় ফিরে পেতে মরিয়া হয়ে উঠেছে মিঠাই ধারাবাহিক তাই নানারকম টুইস্ট যোগ করা হচ্ছে।

যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা জানেন যে বর্তমানে মোদক পরিবারে চলছে মিঠাইয়ের জন্মদিন পালন। স্ত্রী এর জন্মদিন উচ্ছেবাবু নিজের হাতে ভালোবেসে মিঠাইয়ের জন্য পায়েস বানিয়েছে। যদিও সেই পায়েস খেতে মোটেই ভাল হয়নি। কিন্তু মিঠাই রানী তা চেটেপুটে খেয়েছে।

এরপর সন্ধ্যেবেলা আয়োজিত হয় মিঠাইয়ের জন্মদিন পার্টি। আর সেখানেই অপেক্ষা করে আছে মিঠাইয়ের জন্য একটি দুঃসংবাদ। মিঠাই জন্মদিনের দিন লাল রঙের একটি সুন্দর শিফনের শাড়ী পড়ে নেমে আসবে এবং তা দেখেই সিদ্ধার্থ মুগ্ধ হয়ে যায়। আর তখনই মিঠাই সিদ্ধার্থকে প্রশ্ন করে সিদ্ধার্থ এরকম হা করে কি দেখছে? তার উত্তরে সিদ্ধার্থ জবাব দেয় আমার মিঠাই রানীকে। আর এই কথা শুনে মিঠাই রানী লজ্জায় পালিয়ে যেতে চায়। আর তখনই মিঠাই কে সিদ্ধার্থ খারাপ খবর টা দেয়।

সিদ্ধার্থ মিঠাইকে বলে যে মিঠাই আমি তোমার জন্মদিনের দিন হয়তো থাকতে পারবোনা। আর এটা শুনিনি মিঠাই স্তম্ভিত হয়ে যায় সে কি করবে বুঝতে পারে না এবারের দেখার অপেক্ষা সিদ্ধার্থ কি সত্যি মিঠাই রানীর জন্মদিনের সন্ধ্যায় থাকবে না?

Back to top button